বিএসপিএ বর্ষসেরা ক্রীড়াবিদের তালিকায় সাকিব-রোমান-জামাল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:০২ এএম, ০৭ জানুয়ারি ২০২০
বিএসপিএ বর্ষসেরা ক্রীড়াবিদের তালিকায় সাকিব-রোমান-জামাল

বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির (বিএসপিএ) বর্ষসেরা ক্রীড়াবিদ-২০১৯ এর সংক্ষিপ্ত তালিকায় জায়গা করে নিয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান, জাতীয় আরচারি দলের আরচার রোমান সানা এবং জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া।

এছাড়া পপুলার চয়েজ অ্যাওয়ার্ড-২০১৯ এর সংক্ষিপ্ত তালিকায় এ তিনজন ছাড়াও রয়েছেন কারাতেকা মারজান আক্তার প্রিয়া, ভারোত্তোলক মাবিয়া আক্তার সীমান্ত ও ফেন্সিং খেলোয়াড় ফাতেমা মুজীব।

২৪ জানুয়ারি (শুক্রবার) প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের গ্র্যান্ড বলরুমে বসতে যাচ্ছে ক্রীড়াঙ্গনে অন্যতম আকর্ষণীয় আসর ‘কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড ২০১৯’। এদিন জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা করা হবে দুই বিভাগের বিজয়ীদের নাম।

এ বছর ১৫টি বিভাগে সর্বমোট ১৬ জন বর্তমান ও সাবেক ক্রীড়াবিদ, সংগঠক এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হবে। ১০ জানুয়ারি (শুক্রবার) থেকে ২০ জানুয়ারি (সোমবার) পর্যন্ত বিএসপিএ’র অফিসিয়াল ওয়েবসাইটে পপুলার চয়েজ অ্যাওয়ার্ডের ভোট দেওয়া যাবে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করেন বিএসপিএ সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ।

পূর্ণাঙ্গ মনোনয়ন তালিকা
বর্ষসেরা ক্রীড়াবিদ ২০১৯ (মনোনীত) : সাকিব আল হাসান (ক্রিকেট), রোমান সানা (আরচারি), জামাল ভুঁইয়া (ফুটবল)।

পপুলার চয়েজ অ্যাওয়ার্ড ২০১৯ : সাকিব আল হাসান (ক্রিকেট), রোমান সানা (আরচারি), জামাল ভুঁইয়া (ফুটবল), মারজান আক্তার প্রিয়া (কারাতে), মাবিয়া আক্তার সীমান্ত (ভারোত্তোলন), ফাতেমা মুজীব (ফেন্সিং)।

ক্রীড়াপ্রেমীদের পছন্দে ২০১৯ বর্ষসেরা ক্রিকেটার সাকিব আল হাসান, বর্ষসেরা ফুটবলার জামাল ভুঁইয়া, বর্ষসেরা ভারোত্তোলক মাবিয়া আক্তার সীমান্ত, বর্ষসেরা আরচার রোমান সানা, বর্ষসেরা কোচ মার্টিন ফ্রেডরিখ (কোচ, জাতীয় আরচারি দল), বর্ষসেরা কারাতে খেলোয়াড় হুমায়রা আক্তার অন্তরা, বর্ষসেরা তায়কোয়ান্দো খেলোয়াড় দীপু চাকমা, বর্ষসেরা ফেন্সিং খেলোয়াড় ফাতেমা মুজীব, উদীয়মান ক্রীড়াবিদ ইতি খাতুন (আরচার), তৃণমূলের ক্রীড়াব্যক্তিত্ব রফিকউল্ল্যাহ আখতার মিলন (অ্যাথলেটিক কোচ এবং সংগঠন, নোয়াখালী), তাজুল ইসলাম (ফুটবল কোচ, ঠাকুরগাঁও), বর্ষসেরা সংগঠক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল (সাধারণ সম্পাদক, বাংলাদেশ আরচারি ফেডারেশন), বর্ষসেরা পৃষ্ঠপোষক সিটি গ্রুপ এবং বিশেষ সম্মাননা আব্দুল জলিল (সাবেক কাবাডি খেলোয়াড় ও কোচ)।


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্ব আরচ্যারির বর্ষসেরার সংক্ষিপ্ত তালিকায় রোমান সানা

বিশ্ব আরচ্যারির বর্ষসেরার সংক্ষিপ্ত তালিকায় রোমান সানা

সোনায় মোড়ানো বাংলাদেশের আরচ্যারি, ১০টিতেই স্বর্ণ

সোনায় মোড়ানো বাংলাদেশের আরচ্যারি, ১০টিতেই স্বর্ণ

ধোনির নেতৃত্বে ক্রিকইনফোর ওয়ানডে একাদশে সাকিব

ধোনির নেতৃত্বে ক্রিকইনফোর ওয়ানডে একাদশে সাকিব

বছর শেষে সুখবর পেল বাংলাদেশ ফুটবল

বছর শেষে সুখবর পেল বাংলাদেশ ফুটবল