ফুল হাতে ভি-চিহ্ন, বাসায় ফিরলেন কোচ আশিকুর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:২০ এএম, ৩০ মে ২০২০
ফুল হাতে ভি-চিহ্ন, বাসায় ফিরলেন কোচ আশিকুর

বাঁ-হাতে মুটোবন্দি ফুল, একই সঙ্গে দুই আঙুল উচিয়ে বিজয়ের ভি-চিহ্ন। এ যেন কোন যুদ্ধ জয়, না যুদ্ধ জয়ের চেয়েও বেশি। প্রাণঘাতি ভাইরাসকে হার মানিয়ে নতুন জীবন ফিরে পাওয়া। করোনাভাইরাস থেকে মুক্ত হয়ে হাসপাতাল ছাড়ার মুহূর্তে এমন উদযাপনটাই স্বাভাবিক।

দেশব্যাপী ছড়িয়ে পড়া প্রাণগাতি ভাইরাসে আক্রান্ত হওয়ার ২০ দিন পর মুক্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের সাবেক সহকারী কোচ আশিকুর রহমান মজুমদার। টানা ১৭ দিন হাসপাতালে থাকার পর শুক্রবার (২৯ মে) তিনি বাড়ি ফিরেছেন।

হাসপাতাল ছাড়ার মুহূর্তে তিনি এমন উদযাপন করেন। এমন একটি মুহূর্তকে নিজের সেলফিবন্দি করতেও ভুল করেননি আশিকুর। সেলফিতে তার পিছনে পাঁচজন স্বাস্থ্যকর্মীকেও হাত উচিয়ে ভি-চিহ্ন দেখাতে দেখা যাচ্ছে।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সেখানে ১৭ দিন চিকিৎসা শেষে করোনা মুক্ত হওয়ায় বাসায় ফিরেছেন আশিকুর রহমান।

শুক্রবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন আশিকুর। সবাই সালাম দিয়ে তিনি লিখেন, ২০ দিন করোনার সাথে লড়াইয়ের পর এখন কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট এসেছে। কী দুর্দান্ত ভ্রমণ!ইনশাল্লাহ, মহান আল্লাহ/ আল্লাহ আমাদের বিশ্বের মানুষকে বাঁচান।

তিনি আরও বলেন, আমরা এই সুন্দর দেশ এবং দরিদ্র মানুষের জন্য একসাথে কাজ করবো। দয়া করে সকলকে সম্মান করুন এবং ভালোবাসা নিন।

জানা গেছে, আশিকুর করোনা মুক্ত হলেও তার কাশি রয়েছে। আর এর জন্য চিকিৎসকরা তাকে এমআরআই করতে বলেছেন।

আশিকুর রহমান বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের সাবেক পেসার এবং বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের সাবেক সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এছাড়া ঘরোয়া ক্রিকেটের বিভিন্ন টুর্নামেন্ট, বিসিএলে বিসিবি নর্থ জোন, ঢাকা প্রিয়িমার লিগের ওল্ড ডিওএইচএস ও প্রাইম ব্যাংক ক্রিকেট দলের সহকারী কোচ হিসেবে যুক্ত রয়েছেন তিনি। সর্বশেষ বিপিএলে রাজশাহী কিংসের সহকারী কোচ হিসেবেও দায়িত্ব পালন করেছেন আশিকুর রহমান।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

চলে যাওয়া কাজলের পরিবারের পাশে তামিম-মুশফিকরা

চলে যাওয়া কাজলের পরিবারের পাশে তামিম-মুশফিকরা

দ্বিতীয় সন্তানের বাবা হলেন আশরাফুল

দ্বিতীয় সন্তানের বাবা হলেন আশরাফুল

কোচ আশিকুর রহমান করোনায় আক্রান্ত

কোচ আশিকুর রহমান করোনায় আক্রান্ত

করোনা আক্রান্ত কোচ আশিকুরের পাশে বিসিবি

করোনা আক্রান্ত কোচ আশিকুরের পাশে বিসিবি