পরিচ্ছন্নতাকর্মীকে মারধরের অভিযোগ সাব্বিরের অস্বীকার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৪০ এএম, ০২ জুন ২০২০
পরিচ্ছন্নতাকর্মীকে মারধরের অভিযোগ সাব্বিরের অস্বীকার

ফাইল ছবি

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান ক্যারিয়ারে একাধিকবার বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়েছেন। কখনো দর্শক পেটানো কিংবা অশ্রাব্য ভাষায় ভক্তদের গালিগালাজ। এবার রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) এক পরিচ্ছন্নতাকর্মীকে তিনি পিটিয়েছেন বলে অভিযোগ উঠেছে। তবে অভিযোগ অস্বীকার করেছেন সাব্বির।

সাব্বির জানিয়েছেন, তার সাথে মারামারির কোন ঘটনা ঘটেনি। মাঝ রাস্তায় কাউকে কি মারধর করা এতই সহজ? গাড়ির হর্ন দেওয়া নিয়ে তর্কাতর্কি হয়। এর চেয়ে বেশি কিছু হয়নি।

সাব্বিরের বর্ণনা মতে, রবিবার (৩১ মে) বিকালে তিনি এবং তার স্ত্রী গাড়িতে চড়ে বাইরে থেকে আসেন। এ সময় তার বাড়ির সামনে সিটি করপোরেশনের ময়লা নিয়ে যাওয়ার একটি ভ্যান দাঁড়িয়ে ছিল। যার কারণে তিনি বাসায় গাড়ি নিয়ে ঢুকতে পারছিলেন না। দুই মিনিট ধরে হর্ন দেয়ার পর আসেন পরিচ্ছন্নতাকর্মী বাদশা। তখন তার সঙ্গে শুধু কথা কাটাকাটি হয়েছে বলে দাবি সাব্বিরের।

তিনি বলেন, আমি দেখলাম ভ্যান রেখে বাদশা দূরে একজনের সঙ্গে গল্প করছে। দুই মিনিট হর্ন দেয়ার পর সে এলো। তখনও গাড়ির কালো গ্লাসের কারণে সে আমাকে চিনতে পারেনি। হর্ন দিয়ে ডাকার কারণে সে বিড় বিড় করে কিছু একটা বলছিল আর চোখ রাঙাচ্ছিল। গ্লাস নামিয়ে আমি বললাম, তুমি যে এভাবে ভ্যান বাড়ির সামনে রেখে দূরে গল্প করছ তাতে তো আমি ঢুকতে পারছি না।

সে বলল, দুই-এক মিনিটে কী আসে যায়! আমি বললাম, দুই মিনিটে মানুষের জীবন চলে যায়। গাড়িতে যদি কোনো পেসেন্ট বা বৃদ্ধ মানুষ থাকত- তাহলে কি আটকে থাকতাম? এরপর বাদশাই উত্তেজিত হয়ে পড়ে। তখন আমি গাড়ি থেকে নামি এবং কথা কাটাকাটি হয়।

সাব্বির বলেন, মারধরের কোনো ঘটনা ঘটেনি। মাঝ রাস্তায় কাউকে কি মারধর করা এতই সহজ? আর বাদশা আমার পরিচিত। আমি তাকে ব্যক্তিগতভাবে সহযোগিতা করি। লকডাউন চলা অবস্থায় তাকে ডেকে টাকা দিয়েছি। কিন্তু তার কাছ থেকে এমন আচরণ আমি প্রত্যাশা করিনি। ঘটনা কিছুই না, কিন্তু আমার শত্রুর অভাব নেই। তারা বিষয়টাকে বড় করার চেষ্টা করছে, যেন এক সময় সবাই বলে দোষ সাব্বিরেরই। কিন্তু আগে যা করেছি, ছোট ছিলাম। এখন কেন এসব করতে যাব! গরিব মানুষকে মেরে লাভ আছে?

সাব্বির জানিয়েছেন, বিষয়টি তিনি সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) একেএম হাফিজ আক্তার এবং স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল-আযীমকে জানিয়েছেন। তারা সমাধান করে দিতে চেয়েছেন। তারা সমাধান করে দিতে চেয়েছেন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

পরিচ্ছন্নতাকর্মীর গায়ে ‘হাত তুললেন’ সাব্বির

পরিচ্ছন্নতাকর্মীর গায়ে ‘হাত তুললেন’ সাব্বির

সাতক্ষীরায় অসহায় খেলোয়াড়দের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান

সাতক্ষীরায় অসহায় খেলোয়াড়দের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান

খুলনা জেলা ক্রিকেট দলের অধিনায়কের মৃত্যু

খুলনা জেলা ক্রিকেট দলের অধিনায়কের মৃত্যু

মাছ শিকার আর আড্ডায় কেটেছে মোস্তাফিজের ঈদ

মাছ শিকার আর আড্ডায় কেটেছে মোস্তাফিজের ঈদ