মেসিকে পেতে ৭ হাজার কোটি টাকা খরচ করতে প্রস্তুত ম্যানসিটি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৪২ এএম, ১৭ আগস্ট ২০২০
মেসিকে পেতে ৭ হাজার কোটি টাকা খরচ করতে প্রস্তুত ম্যানসিটি

মৌসুমের শুরু থেকেই অগোছালো ফুটবল খেলতে থাকে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি। যার ফলও পেয়েছেন হাতে নাতে। সালাহ-মানেদের লিভারপুলের কাছে লিগ শিরোপা হাতছাড়া করেছে পেপ গার্দিওলার শিষ্যরা। সেই লিগ শিরোপা হারানোর দুঃখ ভুলতে উয়েফা চ্যাম্পিয়নস লিগে নজর দিয়েছিল দলটি।

তবে তাতে কোন কাজে আসেনি। লিগ শিরোপা হারানোর দুঃখের সাথে এবার যোগ হয়ে চ্যাম্পিয়নস লিগের শেষ আট থেকে বিদায় নেওয়ার দুঃখ। শনিবার (১৫ আগস্ট) রাতে ফরাসি ক্লাব অলিম্পিক লিঁও’র কাছে ৩-১ গোলে হেরে চ্যাম্পিয়নস লিগের শেষ আট থেকে বিদায় নিয়েছে সিটিজেনরা।

এই হারের পরই নতুন মৌসুমে এ পরাজয়ের বৃত্ত থেকে বেরিয়ে আসতে নতুন পরিকল্পনা শুরু করে দিয়েছে ক্লাবটি। যেখানে লিগ শিরোপা পুনরুদ্ধারের পাশাপাশি চোখ চ্যাম্পিয়নস লিগ জয়েও। তারই পরিকল্পনা হিসেবে বার্সেলোনার আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসিকে দলে পেতে কাজ করে যাচ্ছে ক্লাব কর্তৃপক্ষ।

নিজেদের ফিরে পেতে যে কোনো মূল্যে মেসিকে নিজেদের দলে ভেড়াতে চায় ম্যানচেস্টার সিটি। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম দ্য মিররের বরাত দিয়ে এমন তথ্য জানিয়েছে ফুটবলের জনপ্রিয় গণমাধ্যম গোল ডট কম।

মিররের প্রতিবেদন অনুযায়ী, মেসি বার্সেলোনা ছাড়তে রাজি হলে যেকোনো কিছুর বিনিময়ে হলেও তাকে দলে ভেড়াতে চায় ম্যান সিটি। এজন্য ম্যান সিটিকে গুণতে হবে ৭০১ মিলিয়ন ইউরো বা ৭ হাজার ৪৭ কোটি টাকা! যা বার্সেলোনার সঙ্গে বর্তমান চুক্তিতে মেসির বাই আউট ক্লজ। তবে মেসি বার্সেলোনাকে ছাড়তে রাজি হলেই কেবল এ চুক্তির প্রসঙ্গ আসবে।

বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলের ব্যবধানে হেরে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ আট থেকে বিদায় নিয়েছে বার্সেলোনা। এমন হারে উতপ্ত হয়ে উঠেছে বার্সেলোনার অন্তরাল। বাধ্য হয়ে দল নিয়ে পরিবর্তনের আভাস দিয়েছেন প্রেসিডেন্ট জোসেফ বার্তেমেউ। এছাড়া বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল মেসির বার্সেলোনা ছাড়া নিয়ে। আর সে কারণেই মেসিকে পেতে বেশ আশাবাদী ক্লাব কর্তৃপক্ষ।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নতুন পরিকল্পনা নিয়ে এগিয়ে যেতে চান জেমি

নতুন পরিকল্পনা নিয়ে এগিয়ে যেতে চান জেমি

অ্যাথলেটিকোকে হারিয়ে চ্যাম্পিয়নস লিগে লাইপজিগের বাজিমাত

অ্যাথলেটিকোকে হারিয়ে চ্যাম্পিয়নস লিগে লাইপজিগের বাজিমাত

জুভেন্টাস ছাড়লেন মাতুইদি

জুভেন্টাস ছাড়লেন মাতুইদি

রুদ্ধশ্বাস জয়ে চ্যাম্পিয়নস লিগের শেষ চারে পিএসজি

রুদ্ধশ্বাস জয়ে চ্যাম্পিয়নস লিগের শেষ চারে পিএসজি