জামাল ভূঁইয়াদের সৌদি যাত্রা স্থগিত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৫০ এএম, ২৫ মে ২০২১
জামাল ভূঁইয়াদের সৌদি যাত্রা স্থগিত

বিশ্বকাপ ফুটবলের বাছাইপর্বের ম্যাচের আগে প্রস্তুতি ম্যাচ খেলতে সৌদি আরব যাওয়ার কথা ছিল জাতীয় ফুটবল দলের। তবে কোয়ারেন্টাইন জটিলতায় তা আর হলো না। স্থগিত করা হয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সৌদি আরব যাত্রা।

প্রস্তুতি ম্যাচ খেলতে সোমবার (২৪ মে) সকালেই সৌদি আরব যাওয়ার কথা ছিল জাতীয় ফুটবল দলের। তবে কোয়ারেন্টাইন জটিলতায় সকালের সে যাত্রা স্থগিত হয়। সে সমঢ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে জানানো হয় সন্ধ্যায় চূড়ন্তি সিদ্ধান্ত জানানো হবে। সন্ধ্যায় আর নতুন কোন কিছু নয়, স্থগিত হওয়ার তথ্যই জানানো হয়।

সৌদি আরব যাত্রা আপাতত স্থগিত থাকলেও থেমে থাকেনি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অনুশীলন। সৌদি আরবের যাত্রা পেছানোর খবর পাওয়ার পরই দল নিয়ে মাঠে চলে যান হেড কোচ জেমি ডে।

জ্যৈষ্ঠর তীব্র গরমের সাথে মানিয়ে নিয়ে খেলোয়াড়েরা যেন নিজেদের ফিটনেস ধরে রাখতে পারেন, বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুশীলনে সে বিষয়ে গুরুত্ব দেন কোচ জেমি। দলের অনুশীলনে উপস্থিত ছিলেনঅধিনায়ক জামাল ভূঁইয়াও।

এদিকে, স্থগিত হওয়া সৌদি আবর যাত্রা আবার করে নতুন করে তারিখ নির্ধারণ করা হবে তা এখন অনিশ্চিত। বা প্রস্তুতি ম্যাচ খেলতে জামাল ভূঁইয়াদের আদো সৌদি আবর যাওয়া হবে কি-না তাও কেউ বলতে পারছেন না।

চলতি বছরের জুনে ফিফা বিশ্বকাপ কাতার-২০২২ রাউন্ড-২ ও এএফসি এশিয়ান কাপ চায়না-২০২৩-এর বাছাইপর্ব খেলতে যাবে বাংলাদেশ ফুটবল দল। বাছাইপর্বের বাকি থাকা তিন ম্যাচ খেলতে ইতিমধ্যে ২৫ সদস্যের দল ঘোষণা করেছে বাফুফে।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

২৫ জনকে নিয়ে কাতার যাচ্ছে বাফুফে

২৫ জনকে নিয়ে কাতার যাচ্ছে বাফুফে

ব্রাহ্মণবাড়িয়ার জালে বসুন্ধরা মেয়েদের ৬ গোল

ব্রাহ্মণবাড়িয়ার জালে বসুন্ধরা মেয়েদের ৬ গোল

তীব্র গরমে চলছে ফুটবলারদের অনুশীলন

তীব্র গরমে চলছে ফুটবলারদের অনুশীলন

চলছে ক্যাম্প, করোনাক্রান্ত ইব্রাহিম

চলছে ক্যাম্প, করোনাক্রান্ত ইব্রাহিম