‘ওস্তাদের মার শেষ রাতে’ ঠিক সেটিই যেন করলেন রোনালদো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:১০ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২১
‘ওস্তাদের মার শেষ রাতে’ ঠিক সেটিই যেন করলেন রোনালদো

উয়েফা চ্যাম্পিয়নস লিগে নিজেদের প্রথম ম্যাচে হারের স্বাদ নিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। দ্বিতীয় ম্যাচেও শঙ্কা জেগেছিল পয়েন্ট হারানোর। তবে একেবারে শেষ মুহূর্তে পার্থক্য গড়ে দিলেন চলতি মৌসুমেই দলে ভেড়ানো ক্রিস্টিয়ানো রোনালদো। ‘ওস্তাদের মার শেষ রাতে’ প্রবাদবাক্যটেই যেন এখানে বেশ ভালোভাবেই কাজে লাগিয়েছেন রোনালদো। ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে প্রথম জয়ের দেখা পেল ইউনাইটেড।

বুধবার (২৯ সেপ্টেম্বর) দিনগত রাতে (বাংলাদেশ সময়) চ্যাম্পিয়ন্স লিগে ‘এফ’ গ্রুপের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড ও ভিয়ারিয়াল। ম্যাচে দুই দলই সমানভাবে হাড্ডাহাড্ডি লড়াই করেছে। দল দখলে কিছুটা এগিয়ে থাকলেও শটে পিছিয়ে ছিল ইউনাইটেড।

আক্রমণ-পাল্টা আক্রমণে প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য ব্যবধানে। বিরতির পর শুরুতেই এগিয়ে যায় ভিয়ারিয়াল। ম্যাচের ৫৩তম মিনিটে গোলটি করেন স্প্যানিশ ফুটবলার পাকো আলকাসের। পিছিয়ে পড়ে অবশ্য সমতায় ফিরতে খুব বেশি সময় নেয়নি ইউনাইটেড। মাত্র সাত মিনিট পরেই ৬০তম মিনিটে দলকে সমতা টানেন আলেক্স টেলেস।

কাগজে-কলমে ইউনাইটেডের চেয়ে পিছিয়ে থাকলেও ওল্ড ট্র্যাফোর্ডের এই ম্যাটে দুর্দান্ত খেলেছে ভিয়ারিয়াল। প্রথমে গোল করে ধরে রাখতে না পারলেও আক্রমণে পিছিয়ে ছিল না। উল্টো ইউনাইটেডের গোলবারে তাদের চেয়ে বেশিবার শট নিয়েছে দলটি। তবে যোগ করা অতিরিক্ত সময়ের একেবারে শেষ সময়ে ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে জয়ের হাসি হাসে ইউনাইটেড।

নিশ্চিত ড্রয়ের দিকে এগিয়ে যাওয়া ম্যাচে শেষ মিনিটে (৯০+৫) উল্লাসে ভাসে ইউনাইটেড। মাঠের বাঁ দিক থেকে ফ্রেদের ক্রসে হেডে সামনে জেসে লিনগার্ডের পায়ে বল বাড়ান রোনালদো। ভিড়ের মধ্যে ছোট টোকায় বল ফেরত পাঠান লিনগার্ড। সেখান থেকে জোরালো শটে জয় সূচক গোলটি আদায় করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। লিগের সর্বোচ্চ গোলদাতা রোনালদোর এটি ১৩৬ নম্বর গোল।

এর আগে লিগে নিজেদের প্রথম ম্যাচে ইয়াং বয়েজের বিপক্ষে প্রথমে এগিয়ে গেলেও ২-১ গোলে হারের স্বাদ নিয়েছিল ইউনাইটেড। তবে দ্বিতীয় ম্যাচে ফিরলো জয়ে।

এ জয়ে পূর্ণ তিন পয়েন্ট অর্জন করলেও গোল ব্যবধানে পিছিয়ে থেকে টেবিলের তিন নম্বরে রয়েছে ইউনাইটেড। দুই ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আতালান্তা। এছাড়া ৩ পয়েন্ট নিয়ে দুই নম্বরে ইয়াং বয়েজ এবং নিজেদের দুই ম্যাচেই হারের স্বাদ পাওয়া ভিয়ারিয়ালের অবস্থান গ্রুপের চার নম্বরে।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

জোড়া গোলে অভিষেক রাঙালেন রোনালদো

জোড়া গোলে অভিষেক রাঙালেন রোনালদো

ফের রোনালদোর গোল, প্রিমিয়ার লিগে ছুটছে ইউনাইটেডের জয়রথ

ফের রোনালদোর গোল, প্রিমিয়ার লিগে ছুটছে ইউনাইটেডের জয়রথ

রোনালদোর গোলের পরও ইয়ং বয়েজের জয়োল্লাস

রোনালদোর গোলের পরও ইয়ং বয়েজের জয়োল্লাস

১২ ঘণ্টায় রোনালদোর ৩২.৫ মিলিয়ন ইউরোর জার্সি বিক্রি

১২ ঘণ্টায় রোনালদোর ৩২.৫ মিলিয়ন ইউরোর জার্সি বিক্রি