আমাদের সব ম্যাচেই জিততে হবে : জাভি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৩১ এএম, ১০ নভেম্বর ২০২১
আমাদের সব ম্যাচেই জিততে হবে : জাভি

টানা ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে বার্সেলোনা। এরই মধ্যে কাতালান ক্লাবটির দায়িত্ব নিয়েছেন কিংবদন্তি ফুটবলার জাভি হার্নান্দেজ। দায়িত্ব নিয়েই জানালেন, সব ম্যাচেই জয়ের জন্যই নামবে বার্সেলোনা।

চলতি ২০২১-২২ মৌসুমের শুরু থেকেই বেশ ব্যাকফুটে রয়েছে বার্সেলোনা। সেখান থেকে দলকে টেনে তুলতে পারেননি কোচ রোন্যাল্ড কোম্যান। তাই তো তাকে বরখাস্ত করেছে বার্সেলোনা। তার স্থলাভিষিক্ত হয়েছেন জাভি হার্নান্দেজ।

খেলোয়াড়ি জীবনের সেরা সময়টা বার্সেলোনায় কাটিয়েছেন জাভি। এ সময় বার্সেলোনার মাঝ মাঠের অন্যতম কারিগর ছিলেন তিনি। কাতালান ক্লাবটির হয়ে চারটি চ্যাম্পিয়নস লিগ এবং আট লা লিগা সহ ২৫ টি শিরোপা জিতেছেন।

সোমবার (৮ নভেম্বর) চুক্তি স্বাক্ষরের পর বার্সেলোনার আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে আসেন এ স্প্যানিশ। সেখানেই দলকে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাস দেখিয়েছেন।

জাভি বলেন, ‘আপনাদের সবাইকে ধন্যবাদ। আমি আবেগপ্রবণ হতে চাই না। তবে রোমাঞ্চ কাজ করছে। এটা বিশ্বের সবচেয়ে বড় ক্লাব। আমি আপনাদের প্রত্যাশা পূরণের চেষ্টা করবো।’

তিনি আরও বলেন, ‘বার্সেলোনা ড্র বা পরাজয় মেনে নিতে পারে না। আমাদের সব ম্যাচেই জিততে হবে।’

প্রস্তুত হয়েই বার্সেলোনার দায়িত্ব নিচ্ছেন বলে জানান তিনি। বলেন, ‘আমাদের ম্যাচের লাগাম ধরতে হবে, সুযোগ তৈরি করতে হবে। মাঠে শতভাগ উজাড় করে দিতে হবে।’

কিছুদিন ধরেই বার্সেলোনার সাবেক কোচ এবং জাভির সতীর্থ পেপ গার্দিওয়ালার সাথে জাভিকে তুলনা করা হচ্ছিলো। বিষয়টিকে বেশ ইতিবাচকভাবেই দেখছেন এ স্প্যানিশ।

তিনি বলেন, ‘গার্দিওয়ালা পৃথিবীর সেরা কোচ। আমি চাপটা বুঝতে পারছি। প্রত্যাশা দারুণ, এর জন্য আমাদেরকে পরিশ্রম করতে হবে।’

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

চোট নিয়েই আর্জেন্টিনা দলে মেসি

চোট নিয়েই আর্জেন্টিনা দলে মেসি

জেনোয়ার কোচ হিসেবে নিয়োগ পেলেন শেভচেঙ্কো

জেনোয়ার কোচ হিসেবে নিয়োগ পেলেন শেভচেঙ্কো

নভেম্বর জুড়ে ‘ম্যারাডোনা জার্সি’ পড়বে নাপোলি

নভেম্বর জুড়ে ‘ম্যারাডোনা জার্সি’ পড়বে নাপোলি

জাভির হাতে ঘুরে দাঁড়াবে বার্সেলোনা : আনচেলত্তি

জাভির হাতে ঘুরে দাঁড়াবে বার্সেলোনা : আনচেলত্তি