বার্নলির কাছে পয়েন্ট খোয়ালো ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:১৮ এএম, ০৯ ফেব্রুয়ারি ২০২২
বার্নলির কাছে পয়েন্ট খোয়ালো ম্যানচেস্টার ইউনাইটেড

সময়টা মোটেই ভালো যাচ্ছে না ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার ইউনাইটেডের। সর্বশেষ ম্যাচে এফএ কাপে মিডলসবার্গের কাছে হেরে বিদায় নেয়া ইংলিশ জায়ান্টরা এবার ধরা খেলো প্রিমিয়ার লিগেও। লিগের নিচের সারির দল বার্নলির সাথে ১-১ গোলের ড্র করে পয়েন্ট খুঁইয়েছে রালফ রাংনিকের দল।

এই ম্যাচে শুরুর একাদশে ছিলেন না ম্যানইউর সবচেয়ে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। যা কিনা দলকে ভুগিয়েছে বেশ। লুক শ, রাফায়েল ভারানে, পল পগবা, ব্রুনো ফার্নান্দেজের মত খেলোয়াড়রা আক্রমমণের পর আক্রমণ করেও জয় এনে দিতে পারেননি রেড ডেভিলদের।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি)) রাতে বার্নলির ঘরের মাঠ অবশ্য ম্যাচের শুরু থেকে এগিয়ে ছিল রেড ডেভিলরাই। ম্যাচের ১৩ মিনিটে ব্রুনো ফার্নান্দেজের ফ্রি-কিকে মাথা ছুঁইয়ে বল জালে জড়িয়েছিলেন ডি-বক্সে ওত পেতে থাকা রাফায়েল ভারানে। ফাউল করে সেই গোলে মাটি দেলে দেন হ্যারি ম্যাগুইরে।

পাঁচ মিনিট পরই ম্যানইউকে এগিয়ে নেন পল পগবা। লুক’শ ব্যাকপাসে বল বাড়িয়ে দিয়েছিলেন পগবার দিকে। খুব কাছ থেকে গোলরক্ষককে পরাস্ত করতে খুব বেগ পেতে হয়নি ফরাসি তারকার। এ নিয়ে এক বছরেরও বেশি সময় পর রেড ডেভিলদের জার্সি গায়ে গোলের পেলেন এই মিডফিল্ডার।

এরপর প্রথমার্ধের বিরতির আগে আর গোল পায়নি কোন দলই। দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যানইউকে চমকে দেয় বার্নলি। ৪৭ মিনিটের মাথায় এক সতীর্থের কাছ থেকে বল পেয়ে গিয়েছিলেন ইংলিশ ফরোয়ার্ড জে রুদ্রিগেজ। বল নিয়ে ডি-বক্সে ঢুকে দারুণ এক শটে ডি গিয়াকে পরাস্ত করে দলকে সমতায় ফেরান তিনি।

সমতায় ফেরার পর নিজেদের রক্ষণের দিকেই মনোযোগ দেয় বার্নলি। নিজেদের মাঠে এক পয়েন্টও যে ভাগ্যের ব্যাপার। যার ফলে বাকি সময় চেষ্টা করেও গোলের খাতা খুলতে পারেনি রাংনিকের দল। ম্যাচের ৬৮তম মিনিটে বদলি খেলোয়াড় হিসাবে রোনালদো নামলেও হিসাব সেই বরাবরই রয়ে গেছে।

এই ড্রয়ে লিগে পয়েন্ট তালিকার পাঁচে নেমে গেছে রেড ডেভিলরা। ২৩ ম্যাচে ১১ জয় ও ৬ ড্রয়ে তাদের পয়েন্ট ৩৯। সমান ম্যাচ খেলে ৫৭ পয়েন্ট নিয়ে ধরাছোঁয়ার বাইরে চিরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি।

স্পোর্টসমেইল২৪/এএইচবি

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বিনামূল্যে আর্সেনাল থেকে বার্সেলোনায় আবেমেয়াং

বিনামূল্যে আর্সেনাল থেকে বার্সেলোনায় আবেমেয়াং

এভারটনের নতুন কোচের দায়িত্বে ফ্রাঙ্ক লাম্পার্ড

এভারটনের নতুন কোচের দায়িত্বে ফ্রাঙ্ক লাম্পার্ড

নতুন শুরুর স্বপ্ন নিয়ে ব্রেন্টফোর্ডে এরিকসেন

নতুন শুরুর স্বপ্ন নিয়ে ব্রেন্টফোর্ডে এরিকসেন

বান্ধবীকে পিটিয়ে পুলিশের হাতে গ্রেফতার মেসন গ্রীণউড

বান্ধবীকে পিটিয়ে পুলিশের হাতে গ্রেফতার মেসন গ্রীণউড