মেসিকে তেভেজের অনুরোধ

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ১৯ জুলাই ২০১৮
মেসিকে তেভেজের অনুরোধ

বিশ্বকাপের হতাশা কাটিয়ে আন্তর্জাতিক অঙ্গনে আবারও ফেরার আশা করছে আর্জেন্টিনা। আর এ মুহূর্তে জাতীয় দল ছেড়ে অবসরে না যাবার জন্য লিওনেল মেসিকে অনুরোধ জানিয়েছেন কার্লোস তেভেজ।

রাশিয়া বিশ্বকাপে শেষ ষোলো থেকে বিদায় নিয়েছেন মেসির আর্জেন্টিনা। আরও একবার জাতীয় দলের জার্সি গায়ে আর্জেন্টাইনদের প্রত্যাশা পূরণে ব্যর্থ হওয়ায় দ্বিতীয়বারের মতো মেসির অবসরের বিষয়টি সামনে চলে এসেছে। কিন্তু তেভেজের প্রত্যাশা মেসি আরও কিছুদিন জাতীয় দলের সাথে থাকুক। দেশের এ সুপারস্টারের এখনো দলকে দেবার মতো অনেক কিছুই আছে।

আর্জেন্টিনা জাতীয় দলের সাবেক এ তারকা বলেছেন, ‘আমি মনে করি লিও নিজেকে নিয়ে চিন্তা করার অনেক কিছু আছে। কী বিষয়গুলো তাকে আর আনন্দ দিচ্ছে না, কোথায় সে স্বস্তি অনুভব করবে এসব নিয়ে সে চিন্তা করুক। আর্জেন্টিনাকে চ্যাম্পিয়ন করার দায়িত্ব একা কাঁধে নেয়াটা সত্যিই কঠিন।’

তিনি আরও বলেন, ‘তাকে (মেসি) খুশি করতে না পারা কিংবা কাঙ্খিত লক্ষ্যে তাকে দেখতে না পাওয়া নিয়ে আমরা অনেক সময় নষ্ট করছি। আমি মনে করি তাকে স্বস্তিতে না খেলতে দেয়াটা আমাদের ব্যর্থতা। একজন খেলোয়াড় ও একজন আর্জেন্টাইন হিসেবে আমি তাকে একটি কথাই বলতে চাই, তাকে আমাদের প্রয়োজন আছে। তাকে যেমন বিশ্রাম দেয়া প্রয়োজন, তাকে যেমন ঠান্ডা রাখা প্রয়োজন ঠিক তেমনি আমাদের কাছে তার প্রয়োজনীয়তা আছে। তাকে আমাদের প্রয়োজন কারণ সে আর্জেন্টিনার প্রাণ। সে আর্জেন্টিনার সবচেয়ে বড় আইডল, সেই দায়িত্ব তাকে নিতেই হবে।’

এদিকে জাতীয় দলের কোচের দায়িত্বে জর্জ সাম্পাওলির স্থানে পেরুর বস রিকার্ডো গার্সিয়াকে সম্ভাব্য প্রার্থী হিসেবে বেছে নিতে যাচ্ছে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। কিন্তু তেভেজ মনে করেন এ স্থানে ২০০৬ সালের বিশ্বকাপে আর্জেন্টিনাকে কোয়ার্টার ফাইনালে পৌঁছে দেয়া কোচ হোসে পেকারম্যানকে আরও একবার সুযোগ দেয়া উচিত।


শেয়ার করুন :


আরও পড়ুন

মেসির আলিঙ্গনে গর্বিত কোচ সাম্পাওলি

মেসির আলিঙ্গনে গর্বিত কোচ সাম্পাওলি

জাতীয় দলকে বিদায় জানালেন মাচেরানো

জাতীয় দলকে বিদায় জানালেন মাচেরানো

ঘোষণা দিয়ে মৃত্যুর ধারা বিবরণী রচনা করেছে আর্জেন্টিনা

ঘোষণা দিয়ে মৃত্যুর ধারা বিবরণী রচনা করেছে আর্জেন্টিনা

মেসিদের সাথে সাম্পাওলির সম্পর্ক শেষ

মেসিদের সাথে সাম্পাওলির সম্পর্ক শেষ