ম্যান ইউ'র বিরুদ্ধে নামতে রোনালদোর বাধা নেই!

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৬:১৭ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০১৮
ম্যান ইউ'র বিরুদ্ধে নামতে রোনালদোর বাধা নেই!

তিন ম্যাচ পর সিরি-এ টুর্নামেন্টে গোলের খাতা খুললেও জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের শুরুটা সুখের হয়নি ক্রিশ্চিয়ানো রোনালদোর। নতুন ক্লাবের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচেই প্রতিপক্ষ ডিফেন্ডারের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন পর্তুগিজ ফুটবলের পোস্টার বয়। ঘটনায় রোনালদোকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি। সরাসরি লাল কার্ডের শাস্তিস্বরূপ চ্যাম্পিয়ন্স লিগে আগামি দুটি ম্যাচের জন্য নির্বাসিত হতে হয় রোনাল্ডোকে।

এই ঘটনায় ম্যান ইউ’র বিরুদ্ধে রোনালদোর ওল্ড ট্র্যাফোর্ডে নামা কার্যত বন্ধ হয়ে যায়। চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ বিন্যাস ঠিক হওয়ার পর থেকেই ক্রিশ্চিয়ানোর ওল্ড ট্র্যাফোর্ডে নামার বিষয়টি নিয়ে উৎসাহিত ছিল তার অনুরাগীরা। কিন্তু লাল কার্ড দেখে দু’ম্যাচ নির্বাসনে যাওয়ায় ভাঁটা পড়ে সেই উৎসাহে। ওল্ড ট্র্যাফোর্ডে পুরনো ক্লাবের বিরুদ্ধে মাঠে নামতে পারবেন না ভেবে হতাশ হয়ে পড়েন রোনালদো নিজেও।

তবে রোনাল্ডোর লাল কার্ডের বিষয়টি সহজে মেনে নিতে পারেননি ফুটবল বিশেষজ্ঞরাও। তারা মনে করেন লঘু পাপে গুরু দন্ড পেতে হয়েছে ক্রিশ্চিয়ানোকে। স্বভাবতই বিষয়টি নিয়ে চর্চা হয় উয়েফা’র শৃঙ্খলারক্ষা কমিটিতে। অবশেষে রোনালদোর শাস্তির গুরুত্ব বিচার করে তাকে কেবল একম্যাচের জন্যই নির্বাসিত করল উয়েফা।

অর্থাৎ এক ম্যাচ নির্বাসনের ফলে ২৩ অক্টোবর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে ওল্ড ট্র্যাফোর্ডে নামতে আর কোনও বাধা রইল না রোনালদোর। চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাসের পরবর্তী ম্যাচ আগামি ২ অক্টোবর ইয়ং বয়েজ’র বিরুদ্ধে। কেবল সেই ম্যাচেই মাঠে নামতে পারবেন না পর্তুগিজ তারকা।

শৃঙ্খলারক্ষা কমিটির এই সিদ্ধান্তে স্বভাবতই খুশি ক্রিশ্চিয়ানো অনুরাগীরা। ওল্ড ট্র্যাফোর্ডে বল পায়ে রোনাল্ডোকে দেখার স্বপ্নে সাময়িক যে ধাক্কাটা লেগেছিল, সেই স্বপ্ন আবার সত্যি চলেছে।


শেয়ার করুন :


আরও পড়ুন

একই রাতে লা লিগায় অন্ধকারে রিয়াল-বার্সা

একই রাতে লা লিগায় অন্ধকারে রিয়াল-বার্সা

সিরিআ লিগে দুর্দান্ত ফর্মে জুভেন্টাস

সিরিআ লিগে দুর্দান্ত ফর্মে জুভেন্টাস

ঘরের মাঠে পিএসজির দুর্দান্ত জয়

ঘরের মাঠে পিএসজির দুর্দান্ত জয়

মরিনহোকে বিদায় জানালেন ল্যাম্পার্ড

মরিনহোকে বিদায় জানালেন ল্যাম্পার্ড