হিগুয়াইন-জর্জিনিয়োর গোলে চেলসির জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৩০ পিএম, ০৪ মার্চ ২০১৯
হিগুয়াইন-জর্জিনিয়োর গোলে চেলসির জয়

চেলসি কোচ মাউরিসিও সারি জানিয়েছিলেন, পারফরম্যান্সের উন্নতি করতে হবে গনসালো হিগুয়েইনকে। যে আশা নিয়ে তাকে স্ট্যামফোর্ড ব্রিজে এনেছেন তিনি, তা পূরণ হচ্ছিল না। কোচের মন্তব্যকে বেশ গুরুত্বই দিয়েছেন সম্ভবত আর্জেন্টাইন স্ট্রাইকার। রবিবার ফুলহামের বিপক্ষে প্রিমিয়ার লিগে পাওয়া গেল তার প্রমাণ।

ফুলহামের মাঠ থেকে ২-১ গোল জিতে ফিরেছে চেলসি। ব্লুদের টানা দ্বিতীয় জয়ের পথে প্রথম গোলটি এসেছে হিগুয়েইনের কাছ থেকেই। এরপর স্বাগতিকরা দ্রুত সমতায় ফিরলেও মিডফিল্ডার জর্জিনিয়োর লক্ষ্যভেদে পুরো ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে চেলসি। এই জয়ে ২৮ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানেই থাকতে হলো ব্লুদের। এক ম্যাচ বেশি খেলা আর্সেনাল ৫৭ পয়েন্ট নিয়ে আছে পাঁচে।

ম্যানচেস্টার সিটির বিপক্ষে ৬-০ গোলে বিধ্বস্ত হওয়ার পর চেলসি ঘুরে দাঁড়ায় টটেনহামকে হারিয়ে। জয়ের ধারা সচল রাখলো তারা ফুলহামের মাঠেও। শুরু থেকেই আক্রমণাত্মক চেলসি ২০ মিনিটে এগিয়ে যায় হিগুয়েইনের লক্ষ্যভেদে। ডান প্রান্ত থেকে চেসার আজপিলিকুয়েতার ক্রস বক্সের ভেতর থেকে চমৎকার শটে জালে জড়ান আর্জেন্টাইন তারকা। এসি মিলান থেকে ধারে চেলসিতে নাম লেখানোর পর প্রিমিয়ার লিগে এটা তার তৃতীয় গোল।

চেলসির উৎসব অবশ্য বেশিক্ষণ স্থায়ী হয়নি। মিনিট সাতেক পরই সমতায় ফেলে ফুলহাম। রায়ান বাবেলের ক্রস থেকে গোল করে স্বাগতিকদের খেলায় ফেরান কালাম চেম্বার্স। যদিও জয়ের লক্ষ্যে মাঠে নামা চেলসি আবারও এগিয়ে যেতে সময় নেয়নি। ৩১তম মিনিটে সফরকারীরা ব্যবধান ২-১ করে জর্জিনিয়োর গোলে। এডেন হ্যাজার্ডের পাস থেকে লক্ষ্যভেদ করেন এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার। দ্বিতীয়ার্ধে আর কোনও দলই গোল করতে না পারলে জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি।

দিনের আগের খেলায় ওয়াটফোর্ডের মাঠ থেকে হেরে ফিরেছে লিস্টার সিটি। ইনজুরি টাইমের নাটকীয়তায় স্বাগতিকরা জিতেছে ২-১ গোলে। যাতে লিস্টারের কোচ হিসেবে ব্রেন্ডন রজার্সের পথচলাটা শুরু হলো হার দিয়ে।

দুর্দান্ত ওয়াটফোর্ড ঘরের মাঠের সুবিধা নিয়ে পঞ্চম মিনিটেই যায় এগিয়ে। স্বাগতিকদের লিড এনে দেন ট্রয় ডিনি। ওই গোলই জয়ের স্বপ্ন দেখাচ্ছিল ওয়াটফোর্ডকে। তবে ৭৫ মিনিটে দারুণ এক গোল করে লিস্টারকে খেলায় ফেরান জেমি ভার্ডি। যদিও হার ঠেকাতে পারেনি সফরকারীরা। দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমের দ্বিতীয় মিনিটে লক্ষ্যভেদ করে ওয়াটফোর্ডকে ৩ পয়েন্ট এনে দেন অ্যান্ড্রি গ্রে।


শেয়ার করুন :


আরও পড়ুন

নাপোলির মাঠে জুভেন্টাসের দুর্দান্ত জয়

নাপোলির মাঠে জুভেন্টাসের দুর্দান্ত জয়

অসন্তুষ্ট রিয়াল মাদ্রিদ বেশি নমনীয় ছিল : মরিনহো

অসন্তুষ্ট রিয়াল মাদ্রিদ বেশি নমনীয় ছিল : মরিনহো

হ্যামস্ট্রিং ইনজুরিতে ডি ব্রুয়েন

হ্যামস্ট্রিং ইনজুরিতে ডি ব্রুয়েন

সুস্থ আছে মেসি: ভালভারদে   

সুস্থ আছে মেসি: ভালভারদে