আফসোস হচ্ছে না রায়নার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:১০ পিএম, ০২ জানুয়ারি ২০২১
আফসোস হচ্ছে না রায়নার

ফাইল ফটো

করোনার মাঝেও সৌরভ গাঙ্গুলির নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) ১৩তম আইপিএল আয়োজনে বদ্ধপরিকর ছিল। ফলে দেশের মাটিতে সম্ভব না হলেও আরব-আমিরাতে তা সম্পন্ন করেছে। টুর্নামেন্টি সফলভাবে শেষ হলেও তার আগে ঘটে গেছে নানা ঘটনা।

আইপিএলের চেন্নাই সুপার কিংসের হয়ে খেলে থাকেন সুরেশ রায়না। দলের সহ-অধিনায়কও তিনি। তবে আইপিএল খেলতে দুবাই গেলেও করোনা আতঙ্কে না খেলার সিদ্ধান্ত জানিয়ে দেশে ফিরে আসেন তিনি।

দলের ১৩ জন করোনা আক্রান্ত হওয়ার পর ব্যক্তিগত কারণে ফিরে আসেন দেশে। তার মতো একজন ব্যাটসম্যানকে হারিয়ে বিপাকেই পড়ে চেন্নাই। রায়নার এমন আচরণ সে সময় ভালোভাবে নেননি চেন্নাই দলের মালিক এন শ্রীনিবাসন। দলের ওয়েব সাইট থেকেও তার নাম সরিয়ে দেওয়া হয়।

সে সময় রায়নাকে উদ্দেশ্য করে নানা কথার মাঝে এমন কথাও ছিল যে, রায়না পড়ে আফসোস করবে। সে নিজের কতটা ক্ষতি করলো, ইত্যাদি। তবে বিষয়টি নিয়ে সুরেশ রায়না কোন আফসোস নেই।

বিষয়টি নিয়ে এতদিন মুখ খোলেননি ভারতের অভিজ্ঞ বাঁহাতি ব্যাটসম্যান রায়রা। তবে সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে এ বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি কথা বলেছেন।

রায়না বলেন, ‘আমার কোন আফসোস নেই। আমার পরিবারের সঙ্গে সময় কাটিয়েছি। পরিবারের কাছে ফিরতে আমি মরিয়া ছিলাম। পঞ্জাবে আমার পরিবারে একটি ঘটনা ঘটে। পরিবারের পাশে থাকা তখন বেশি প্রয়োজন ছিল। অতিমারির সময় আমার স্ত্রীও আমাকে পাশে চাইছিল।’

তিনি আরও বলেন, ‘আমি ২০ বছর ক্রিকেট খেলেছি, জানি আবারও খেলব। কিন্তু যখন পরিবারের দরকার, তখন তাদের পাশে থাকাটা ভীষণ জরুরি। সেই সময় ওটাই মনে হয়ে ছিল সঠিক সিদ্ধান্ত।’

এদিকে দল ছেড়ে ওভাবে চলে আসায় ২০২১ সালের আইপিএল আসরে রায়নাকে হলুদ জার্সিতে আবারও দেখা যাবে কি-না সেটিও এখন স্পষ্ট নয়।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

গভীর রাতে নাইট ক্লাবে পুলিশের হাতে ধরা সুরেশ রায়না

গভীর রাতে নাইট ক্লাবে পুলিশের হাতে ধরা সুরেশ রায়না

সন্তানদের নিরাপত্তায় আইপিএল ছেড়েছেন রায়না

সন্তানদের নিরাপত্তায় আইপিএল ছেড়েছেন রায়না

ধোনির বিদায়ে অবসর নিলেন সুরেশ রায়না

ধোনির বিদায়ে অবসর নিলেন সুরেশ রায়না

২০২২ সাল থেকে আইপিএলে ১০ দল

২০২২ সাল থেকে আইপিএলে ১০ দল