সাকিবদের সঙ্গী হলো মোস্তাফিজরা, দু’য়ে চেন্নাই

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:২৭ পিএম, ২০ এপ্রিল ২০২১
সাকিবদের সঙ্গী হলো মোস্তাফিজরা, দু’য়ে চেন্নাই

ছবি : আইপিএল

চলমান আইপিএলে ১২তম ম্যাচ শেষে অংশগ্রহণকারী প্রত্যেকটি দল তিনটি করে ম্যাচ শেষ করেছে। তাদের মধ্যে একমাত্র রয়্যাল চেলেঞ্জার্স ব্যাঙ্গলোর নিজেদের তিনটি ম্যাচেই জয় পেয়েছে। সর্বশেষ ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৪৫ রানে হারিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে উঠেছে চেন্নাই সুপার কিংস। অন্যদিকে, টানা হারে ছয় নম্বরে স্থান পেয়েছে রাজস্থান।

চেন্নাই ছাড়া দুটি করে জয় পেয়ে তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে যথাক্রমে দিল্লি ক্যাপিটালস এবং মুম্বাই ইন্ডিয়ানস। সমান সংখ্যক জয় পেলেও রান ব্যবধানে তারা পিছিয়ে রয়েছে। এছাড়া ৩ ম্যাচে মাত্র করে জয় তুলে পাঁচ-ছয় এবং সাত নম্বরে রয়েছে যথাক্রমে কলকাতা, রাজস্থান এবং পাঞ্জাব কিংস। তলানিতে থাকা সানরাইসার্জ হায়দরাবাদ এখনো জয়ের দেখা পায়নি।
sportsmail24সোমবার (১৯ এপ্রিল) দিনের একমাত্র ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৮৮ রানের সংগ্রহ গড়ে চেন্নাই সুপার কিংস। জবাবে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৩ রানে থেমে যায় রাজস্থানের ইনিংস। ফলে নিজেদের তৃতীয় ম্যাচে ৪৫ রানের বড় ব্যবধানের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে মোস্তাফিজের দল রাজস্থান।

প্রথমে ব্যাট করতে নেমে চেন্নাইয়ের কেউ বড় ইনিংস খেলতে না পারলেও দলের প্রায় সকলেই রান পেয়েছেন। ওপেনার ফাফ ডু প্লেসিস সর্বোচ্চ ৩৩ রানের ইনিংস খেলেন। ১৭ বলে তার এ ইনিংয়সে ৪টি চার ও ২টি ছক্কার মার ছিল। আমবাতি রাইডু দ্বিতীয় সর্বোচ্চ ২৭ রান করেন।

এছাড়া মঈন আলী ২০ বলে ২৬, সুরেশ রায়না ১৫ বলে ১৮, অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ১৭ বলে ১৮, স্যাম কারান ৬ বলে ১৩ এবং শেষ দিকে ৮ বলে অপরাজিত ২০ রান করেন ডোয়েন ব্র্যাভো।
sportsmail24
রাজস্থানের হয়ে বল হাতে চেতন সাকারিয়া ৩টি, ক্রিস মরিস ২টি এবং মোস্তাফিজুর রহমান ও রাহুল তেওয়াতিয়া একটি করে উইকেট শিকার করেন।

১৮৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ওপেনার জস বাটলার ছাড়া আর কেউ বড় স্কোর করতে পারেননি। ৩৫ বলে ৫টি চার এবং ২টি ছক্কায় ৪৯ রান করেন তিনি। মাত্র ১ রানের জন্য অর্ধশত মিস করে বাটলার।

ম্যাচ সেরা হয়েছেন চেন্নাই সুপার কিংসের মঈন আলী। ব্যাট হাতে ২০ বলে ২৬ রান করা এ ইংলিশ ক্রিকেটার বল হাতে ছিলেন বেশ কিপটে। ৩ ওভার বল করে মাত্র ৭ রান দিয়ে তুলে নিয়েছেন তিনটি উইকেট।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আতশী কাচের নিচে সাকিব

আতশী কাচের নিচে সাকিব

দল জিতলেও ধাওয়ানের আক্ষেপ

দল জিতলেও ধাওয়ানের আক্ষেপ

আইপিএলে ট্রফি জিতলে জ্ঞান হারাবেন ডি ভিলিয়ার্স

আইপিএলে ট্রফি জিতলে জ্ঞান হারাবেন ডি ভিলিয়ার্স

স্টোকসের আঙুলে ফ্র্যাকচার, মাঠের বাইরে তিন মাস

স্টোকসের আঙুলে ফ্র্যাকচার, মাঠের বাইরে তিন মাস