পাঁচ ভেন্যুতে শেষ হলো টাইগারদের প্রথম দিনের অনুশীলন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:০৩ পিএম, ০৮ আগস্ট ২০২০
পাঁচ ভেন্যুতে শেষ হলো টাইগারদের প্রথম দিনের অনুশীলন

ছবি : বিসিবি

ক্রিকেটারদের কলতানে মুখর হয়ে উঠেছিল শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়াম। শুধু শের-ই-বাংলা নয়, দেশের পাঁচটি ভেন্যুতে শনিবার ছিল টাইগার ক্রিকেটারদের উৎসবের দিন। দেশের পাঁচটি স্টেডিয়ামে টাইগার ক্রিকেটার তাদের ব্যক্তিগত অনুশীলন করেছেন।

দেশব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে টানা ১২৩ দিন পর শুরু হয় টাইগার ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন। প্রথম ধাপে ১৯ জুলাই (রোববার) শুরু হওয়া ৯ দিনব্যাপী ওই অনুশীলনে ১১ জন ক্রিকেটার অংশগ্রহণ করেন। এরপর ঈদুল আযহার কারণে ১০ দিনের বিরতি দেওয়া হয়।

প্রথম পর্যায়ে দেশের চার ভেন্যুতে অনুশীলন শুরু হলেও ঈদের পর শুরু হলো পাঁচটি ভেন্যুতে। ভেন্যু বাড়ার কারণ, টাইগার ক্রিকেটারদের সংখ্যা বৃদ্ধি পাওয়া। ঈদের আগে প্রথম ধাপে মোট ১১ জন ক্রিকেটার যোগ দিলেও এখন দ্বিতীয় ধাপে অনুশীলনে মাঠে নামছে ২৭ জন ক্রিকেটার। যাদের মধ্যে প্রথম দিন শনিবার (৮ আগস্ট) বেশ কয়েকজন ক্রিকেটার অনুশীলন করেননি।
sportsmail24
ঢাকার মিরপুরে অনুশীলন করেছেন জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও টেস্ট দলপতি মমিনুল হক। তারা ছাড়াও ছিলেন মুশফিকুর রহীম, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ ও মেহেদি হাসান রানা।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করেছেন মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান সোহান এবং অলরাউন্ডার মেহেদি হাসান।
sportsmail24
অন্যদিকে সিলেট স্টেডিয়ামে পেসার খালেদ আহমেদ আর বাঁহাতি স্পিনার নাসুম আহমেদের সাথে অনুশীলনে যোগ দিয়েছেন আবু জায়েদ রাহি ও ইবাদাত হোসেন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করেছেন অফস্পিনার নাঈম হাসান। তার সঙ্গী হয়েছেন চট্টলার দুই উঠতি তরুণ- ইয়াসির রাব্বি ও ইরফান শুক্কুর। এছাড়া রাজশাহীতে বাঁহাতি ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত ও বাঁহাতি স্পিনার সানজামুল ইসলাম নয়ন তাদের ব্যক্তি অনুশীলন করেছেন।
sportsmail24
ব্যক্তিগত অনুশীলনে শনিবার প্রথম দিনে রানিং ও ব্যাটিং প্র্যাকটিস করেছেন টাইগার ক্রিকেটাররা। দ্বিতীয় ধাপে টাইগারদের এ অনুশীলনে বিসিবি আপাতত ছয়দিনের অনুশীলনের সময়সূচি প্রকাশ করেছে বিসিবি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সবকিছু নতুন লাগছে টেস্ট অধিনায়কের

সবকিছু নতুন লাগছে টেস্ট অধিনায়কের

ইংল্যান্ড নয়, দেশেই অনুশীলন করবেন সাকিব

ইংল্যান্ড নয়, দেশেই অনুশীলন করবেন সাকিব

শেখ কামালের নামে ক্রিকেট লিগ আয়োজন করবে বিসিবি

শেখ কামালের নামে ক্রিকেট লিগ আয়োজন করবে বিসিবি

ডিসেম্বরে বিপিএল আয়োজন করতে চায় বিসিবি

ডিসেম্বরে বিপিএল আয়োজন করতে চায় বিসিবি