করোনা পরীক্ষার নমুনা দিলেন নারী ক্রিকেটাররা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:১৮ এএম, ০৩ জানুয়ারি ২০২১
করোনা পরীক্ষার নমুনা দিলেন নারী ক্রিকেটাররা

দীর্ঘ বিরতির পর মাঠে ফিরছেন বাংলাদেশ নারী দলের ক্রিকেটাররা। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সোমবার (৩ জানুয়ারি) থেকে শুরু হবে তাদের অনুশীলন ক্যাম্প। তার আগে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দিলন তারা।

শনিবার (২ জানুয়ারি) অনুশীলনন ক্যাম্পে ডাক পাওয়া ২৯ প্রমীলা ক্রিকেটারের কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। নারী দলের সদস্য ছাড়াও টিম ম্যানেজমেন্ট, টিম বয় ও ড্রাইভারসহ মোট ৪২ জনের নমুনা সংগ্রহ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল ইউনিট।

জানা গেছে, আজকের (শনিবার) মধ্যেই করোনা পরীক্ষা সম্পন্ন করা হবে। যারা নেগেটিভ হবেন রোববার তারাই ক্যাম্পের উদ্দেশে ঢাকা থেকে সিলেট রওনা দেবেন।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ‘প্লেয়ার, টিম ম্যানেজমেন্ট, টিম বয় ও ড্রাইভারসহ নারী ক্রিকেট দলের মোট ৪২ জনের কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। যারা নেগেটিভ হবেন তারাই কেবল আগামীকাল (রোববার) সিলেট যাবেন। এছাড়া ক্যাম্পের মাঝামাঝি সময়ে দ্বিতীয় দফায় টেস্ট করা হবে।’

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রোববার (৩ জানুয়ারি) থেকে শুরু হওয়া বাংলাদেশ নারী দলের এ ক্যাম্প চলবে ২ ফেব্রুয়ারি পর্যন্ত। অনুশীলন ক্যাম্পে প্রথম ফিটনেস নিয়ে কাজ করা হবে। এরপর দীঘ দিন থেকে খেলার বাইরে থাকা সালমা-সুলতানাদের নিয়ে অনুষ্ঠিত হবে স্কিল ট্রেনিং।

ক্যাম্পে ডাক পাওয়া নারী ক্রিকেটাররা হলেন
সালমা খাতুন, নিগার সুলতানা জ্যোতি, মুর্শিদা খাতুন, রুমানা আহমেদ, লতা মন্ডল, পান্না ঘোষ, সানজিদা ইসলাম, আয়শা রহমান শুকতারা, ফারজানা হক পিংকি, জাহানারা আলম, নাহিদা আক্তার, রিতু মনি, খাদিজাতুল কুবরা, ফাহিমা খাতুন, শামিমা সুলতানা, সোবহানা মোস্তারি, রাবেয়া, পূজা চক্রবর্তী, মুমতাহেনা হাসনাত, সুরাইয়া আজমিন, নুহাত তাসনিয়া, শারমিন আক্তার সুপ্তা, শারমিন সুলতানা, ইসমা তানজিম, রাবেয়া হায়দার ঝিলিক, একা মল্লিক, ফারিহা ইসলাম তৃঞ্চা, সানজিদা আক্তার মেঘলা ও সুমাইয়া আক্তার।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সালমা-সুলতানাদের ক্যাম্প শুরু ৩ জানুয়ারি, স্কোয়াডে ২৯ জন

সালমা-সুলতানাদের ক্যাম্প শুরু ৩ জানুয়ারি, স্কোয়াডে ২৯ জন

বিশ্বকাপ জয়ী কোচ পাচ্ছেন সালমা-সুলতানারা

বিশ্বকাপ জয়ী কোচ পাচ্ছেন সালমা-সুলতানারা

২০ নারী ক্রিকেটারের তালিকায় মুর্শিদা

২০ নারী ক্রিকেটারের তালিকায় মুর্শিদা

শ্রীলঙ্কাকে পেছনে ফেলে ৮ম স্থানে সালমা-সুলতানারা

শ্রীলঙ্কাকে পেছনে ফেলে ৮ম স্থানে সালমা-সুলতানারা