ভিসা পেয়েও দুর্ভাগা রুবেল হোসেন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৪০ পিএম, ১৪ জুলাই ২০২১
ভিসা পেয়েও দুর্ভাগা রুবেল হোসেন

ওয়ানডে ও টি-টিয়োন্টি সিরিজকে সামনে রেখে সতীর্থরা জিম্বাবুয়ের পৌঁছলেও ভিসা জটিলতায় আটকে গিয়েছিলেন রুবেল হোসেন এবং শামীম পাটোয়ারী। তবে সেই জটিলতা কেটেছে। ভিসা হাতে পাওয়ায় এখন বৃহস্পতিবার (১৫ জুলাই) ভোরে জিম্বাবুয়ের উদ্দেশে বিমানে উঠবেন দুই টাইগার ক্রিকেটার।

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে জয় পাওয়া দল ২৯ জুন (মঙ্গলবার) জিম্বাবুয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করে। এরপর ওয়ানডে ও টি-টিয়োন্টি দলের বাকি সদস্যরা ৮ ও ৯ জুলাই জিম্বাবুয়ের উদ্দেশে ঢাকা ছেড়েছেন। তবে ভিসা না পাওয়ায় আটকে গিয়েছিলেন রুবেল এবং শামীম।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা গেছে, রুবেল ও শামীমের ভিসা জটিলতা কেটে গেছে। মঙ্গলবার তারা জিম্বাবুয়ের ভিসা হাতে পেয়েছেন। ফলে আর কোন সমস্যা নেই। বৃহস্পতিবার (১৫ জুলাই) ভোরে জিম্বাবুয়ের উদ্দেশে বিমানে উঠবেন।

বৃহস্পতিবার ভোর ৪টা ২৫ মিনিটে কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইট রয়েছে। সেই ফ্লাইটে কাতারের দোহা এবং জোহানসবার্গ হয়ে জিম্বাবুয়ে পৌঁছবেন রুবেল ও শামীম।

এদিকে, ভিসা পেলেও সিরিজের প্রথম দুই ওয়ানডেতে রুবেল হোসেনের খেলা নিয়ে সংশয় রয়েছে। বৃহস্পতিবার রওয়ানা দিয়ে হারারে পৌঁছাতে পৌঁছতে শুক্রবার (১৬ জুলাই)। সেদিনই সিরিজের প্রথম ওয়ানেড মাঠে গড়ানোর সূচি রয়েছে। ফলে প্রথম ওয়ানডে ম্যাচে রুবেল থাকছেন না তা শতভাগ নিশ্চিত।

জিম্বাবুয়ে পৌঁছলেও করোনা টেস্ট করে আরও একদিন অপেক্ষা করতে হবে। পরের দিন রোববার (১৮ জুলাই) মাঠে গড়াবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে। তবে অনুশীলন করতে না পারা রুবেল হোসেনকে টিম ম্যানেজমেন্ট খেলানোর জন্য কতটা উপযুক্ত মনে করবেন তা সময়ই বলে দেবে। সিরিজের শেষ ম্যাচ মাঠে গড়াবে ২০ জুলাই (মঙ্গলবার)।

রুবেল হোসেনকে নিয়ে শঙ্কা থাকলেও শামীম পাটোয়ারীকে নিয়ে চিন্তা নেই। কারণ, ওয়ানডে স্কোয়াডে নেই শামীম। জাতীয় দলে ডাক পাওয়া শামীম রয়েছেন টি-টোয়েন্টি দলে। টি-টোয়েন্টি সিরিজ মাঠে গড়াবে ২৩ জুলাই এবং পরের দুটি অনুষ্ঠিত হবে ২৫ ও ২৭ জুলাই।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ওয়ানডে সিরিজে বোলারদের জন্য চ্যালেঞ্জ দেখছেন মোসাদ্দেক

ওয়ানডে সিরিজে বোলারদের জন্য চ্যালেঞ্জ দেখছেন মোসাদ্দেক

সিদ্ধান্ত পরিবর্তন, টি-টোয়েন্টি খেলবেন মুশফিক

সিদ্ধান্ত পরিবর্তন, টি-টোয়েন্টি খেলবেন মুশফিক

অতীত নিয়ে ভাবেন না শান্ত

অতীত নিয়ে ভাবেন না শান্ত

নিজেকে প্রমাণের চ্যালেঞ্জ ছিল, আলহামদুলিল্লাহ : মাহমুদউল্লাহ

নিজেকে প্রমাণের চ্যালেঞ্জ ছিল, আলহামদুলিল্লাহ : মাহমুদউল্লাহ