করোনা আক্রান্ত ভারত অধিনায়ক রোহিত শর্মা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:১৫ পিএম, ২৬ জুন ২০২২
করোনা আক্রান্ত ভারত অধিনায়ক রোহিত শর্মা

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচের আগে বড়সড় ধাক্কা খেলো ভারতীয় শিবির। করোনা আক্রান্ত হয়েছেন অধিনায়ক রোহিত শর্মা। তাকে হোটেলে আইসোলেশনে রাখা হয়েছে।

বার্মিংহামে ইংলিশদের বিপক্ষে টেস্ট ম্যাচে মুখোমুখি হওয়ার আগে প্রস্ততি ম্যাচ খেলছিল ভারত। শনিবার (২৫ মে) ম্যাচ চলাকালীন রোহিতকে করোনা পরীক্ষা করানো হলে ফল পজিটিভ আসে। এরপরই তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে।

রোহিতের করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছে বোর্ড অফ ক্রিকেট কন্ট্রোল ইন ইন্ডিয়া (বিসিসিআই)। এক বিবৃতিতে তারা জানায়, “টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা শনিবার করা কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছেন। তিনি টিম হোটেলে সঙ্গনিরোধে আছেন এবং বিসিসিআইয়ের চিকিৎসকদল তাঁর দেখভাল করছে।”

২০২১ সালে করোনার কারণে সিরিজ শেষ না করেই দেশে ফিরেছিল ভারতীয় দল। ওই সিরিজের পঞ্চম টেস্টে চলতি বছরের ১ জুলাই বার্মিংহামে ইংলিশদের বিপক্ষে মাঠে নামবে রোহিত শর্মার দল।

করোনা আক্রান্ত হয়েছিলেন বিরাট কোহলি

এই ম্যাচের আগে ভারতীয় দলে একের পর এক ধাক্কা লাগছে। এর আগে ওপেনার কে এল রাহুল ইনজুরির কারণে ছিটকে গেছেন। সাবেক অধিনায়ক বিরাট কোহলি ও অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন করোনায় আক্রান্ত হয়েছিলেন। যদিও শেষের দুইজন সুস্থ হয়ে খেলায় ফিরেছেন ইতিমধ্যে।

তবে অধিনায়কের হুট করে করোনায় আক্রান্ত হওয়া কোচ রাহুল দ্রাবিড়ের কপার চিন্তার ভাঁজ ফেলবে নিশ্চয়ই। ভারত যেখানে করোনা আর চোটের বিরুদ্ধে লড়াই করছে, সেখানে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ধ্বংসাত্মক ক্রিকেট খেলছে স্বাগতিক ইংল্যান্ড। ইতিমধ্যে কিউইদের বিপক্ষে সিরিজও জিতে নিয়েছে।

হজ করতে যাবেন আদিল রশিদ, খেলবেন না ভারতের বিপক্ষে

ইংলিশদের বিপক্ষে বাকি থাকা সিরিজের শেষ ও পঞ্চম টেস্টে জয়ের কোনো বিকল্প নেই ভারতের সামনে। ২০২১ সালে হওয়া চার ম্যাচের দুইটিতে জিতে ইতিমধ্যে সিরিজে এগিয়ে রয়েছে ইংল্যান্ড।

মজার বিষয় হচ্ছে, এই সিরিজের আগের চার ম্যাচে যারা দুই দলের কোচ এবং অধিনায়ক ছিলেন, তারা কেউই পঞ্চম টেস্টে তাদের দায়িত্বে নেই। এর মধ্যেওই দুই দলের অধিনায়ক ও কোচ পরিবর্তন হয়েছে গত এক বছরে।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

নিজেদের কাজ ঠিকঠাক করতে পারছি না বলেই প্রতিপক্ষ শাস্তি দিচ্ছে:  ডমিঙ্গো

নিজেদের কাজ ঠিকঠাক করতে পারছি না বলেই প্রতিপক্ষ শাস্তি দিচ্ছে: ডমিঙ্গো

প্রধানমন্ত্রীত্ব নেই ইমরানের, কথা হয় না রমিজ রাজার

প্রধানমন্ত্রীত্ব নেই ইমরানের, কথা হয় না রমিজ রাজার

কাউন্টিতে ল্যাঙ্কাশায়ারে খেলবেন ওয়াশিংটন সুন্দর

কাউন্টিতে ল্যাঙ্কাশায়ারে খেলবেন ওয়াশিংটন সুন্দর

সাড়ে পাঁচ বিলিয়ন ডলারে বিক্রি হলো আইপিএলের সম্প্রচার স্বত্ব

সাড়ে পাঁচ বিলিয়ন ডলারে বিক্রি হলো আইপিএলের সম্প্রচার স্বত্ব