পোলার্ডের ঝড়ো ইনিংসে ত্রিনবাগোর শ্বাসরুদ্ধকর জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৪০ পিএম, ৩০ আগস্ট ২০২০
পোলার্ডের ঝড়ো ইনিংসে ত্রিনবাগোর শ্বাসরুদ্ধকর জয়

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ১৭তম ম্যাচে জেসন হোল্ডারের বার্বাডোস ট্রাইডেন্টসকে ২ উইকেটে হারিয়েছে কাইরন পোলার্ডের ত্রিনবাগো নাইট রাইডার্স। ব্যাট হাতে ২৮ বলে ৭২ রানের ঝড়ো ইনিংস খেলে দলকে জয়ে এনে দিয়েছেন অধিনায়ক কাইরন পোলার্ড।

শনিবার (২৯ আগস্ট) দিনের প্রথম ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতেই শাই হোপকে হারিয়ে বসে বার্বাডোস। ৪ রান করে শাই হোপ বিদায় নিলেও প্রতিরোধ গড়ে তুলেন জনসন চার্লস ও মায়ার্স। ৪৭ রান করে চার্লস বিদায় নিলে ভাঙে চার্লস-মায়ার্সের ৫১ রানের জুটি। চার্লসের বিদায়ের পর থিতু হতে পারেননি অধিনায়ক হোল্ডার। ফিরে গেছেন মাত্র ৩ রান করে।

হোল্ডারের বিদায়ের পর বিদায় নেন ৪২ রান করা মায়ার্স। মায়ার্স বিদায় নেওয়ার পর থিতু হতে পারেননি কোরি অ্যান্ডারসন। শেষ দিকে অ্যাশলে নার্সের ১৯ ও রশিদ খানের ১২ রানের সুবাদে নির্ধারিত ৭ উইকেট হারিয়ে ১৪৮ রান তুলে বার্বাডোস। ত্রিনবাগোর হয়ে ২টি করে উইকেট নেন রাজা, আকেল হোসেন ও জায়ডেন সেলস।

জয়ের জন্য ১৪৯ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই হোঁচট খায় নাইট রাইডার্স। শুরু থেকেই ব্যাটসম্যানরা ছিলেন আসা যাওয়ার মিছিলে। ৫০ রানের আগে ৪ উইকেট হারিয়ে ত্রিনবাগো যখন ধুঁকছিল তখনই ত্রাতা হয়ে আসেন অধিনায়ক কাইরন পোলার্ড।

লেন্ডল সিমন্সের ৩২ ও কাইরন পোলার্ডের ২৮ বলে ৭২ রানের ঝড়ো ইনিংসে ১ বল হাতে থাকতেই জয়ের বন্দরে পৌঁছে ত্রিনবাগো নাইট রাইডার্স। বার্বাডোসের হয়ে একটি করে উইকেট নেন মিচেল স্যাটনার, রশিদ খান, হেইডেন ওয়ালশ ও রেইমন রেইফার। আর দুই উইকেট নেন হোল্ডার।

স্কোরকার্ড
বার্বাডোস ট্রাইডেন্টস : ১৪৮/৭ (ওভার ২০) চার্লস ৪৭, মায়ার্স ৪২, রাজা ২/১১, সেলস ২/২১
ত্রিনবাগো নাইট রাইডার্স : ১৪৯/৮ (ওভার ১৯.৫) পোলার্ড ৭২, সিমন্স ৩২, হোল্ডার ২/২৭

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ধোনির দলে আরও এক ক্রিকেটার করোনা আক্রান্ত

ধোনির দলে আরও এক ক্রিকেটার করোনা আক্রান্ত

আইপিএল খেলা হচ্ছে না রায়নার, ফিরছেন দেশে

আইপিএল খেলা হচ্ছে না রায়নার, ফিরছেন দেশে

ফিরছেন সাকিব, অনুশীলনে পাবেন বিসিবির সহায়তা

ফিরছেন সাকিব, অনুশীলনে পাবেন বিসিবির সহায়তা

ম্যাচ পণ্ড হওয়ার আগে ওল্ড ট্রাফোর্ডে ব্যান্টন জড়

ম্যাচ পণ্ড হওয়ার আগে ওল্ড ট্রাফোর্ডে ব্যান্টন জড়