উত্তেজনাপূর্ণ ম্যাচে জুভেন্টাসের কাছে পরাস্ত ইন্টার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২৪ পিএম, ১৬ মে ২০২১
উত্তেজনাপূর্ণ ম্যাচে জুভেন্টাসের কাছে পরাস্ত ইন্টার

সিরি-আ লিগে শিরোপা জয় নিশ্চিত ইন্টার মিলানের। তবে জুভেন্টাসের জন্যও ম্যাচটি ছিল গুরুত্বপূর্ণ। পয়েন্ট টেবিলের সেরা চারে থাকতে জয়ের বিকল্প ছিল না ক্রিস্টিয়ানো রোনালদোদের। লাল কার্ড এবং উত্তেজনাপূর্ণ ম্যাচে জয় নিয়েই মাঠ ছেড়েছে জুভেন্টাস। ইন্টার মিলানের বিপক্ষে ৩-২ গোলের জয় পেয়েছে তারা।

শনিবার (১৫ মে) দিনগত রাতে শুরুতেই লিড পায় জুভেন্টাস। ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে এগিয়ে যায় তারা। ম্যাচের ২৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন তিনি। তবে সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি জুভেন্টাস। 

ম্যাচের ৩৫ মিনিটে ইন্টার মিলানকে সমতায় ফেরান রামেলো লুকাকু। পেনাল্টি পেয়ে সেই সুযোগকে কাজে লাগাতে ভুল করেননি তিনি। প্রথমার্ধের একেবারে অন্তিম মুহূর্তে আবারও এগিয়ে যায় জুভেন্টাস। 
sportsmail24
ম্যাচের প্রথমার্ধের অতিরিক্ত সময়ে (৪৫+৩) মিনিটে দলকে ২-১ গোলে এগিয়ে নেন জুয়ান কারদেদো। ফলে লিড নিয়েই বিরতিতে যায় জুভেন্টাস।

ম্যাচের দ্বিতীয়ার্ধ ছিল উত্তেজনাপূর্ণ। দুই দলই যেমন গোলের দেখা পায়, তেমনি লাল কার্ডও দেখে। ম্যাচের ৫৫ মিনিটে জুভেন্টাসের হয়ে লাল কার্ড দেখেন রদ্রিগো বেন্তানচুর। 

উত্তেজনাপূর্ণ দ্বিতীয়ার্ধে গোল পেতে বেগ  পেতে হয় দুই দলকেই। ম্যচের ৮৩ মিনিটে ২-২ গোলে সমতায় ফিরে ইন্টার মিলান। জুভেন্টাসের ডিফেন্ডার চিল্লেনির আত্মঘাতী গোলে সমতায় ফিরে তারা। 

তবে সেই লিডও ধরে রাখতে পারেনি ইন্টার মিলান। ম্যাচের ৮৮ মিনিটে আবারও পেনাল্টি, আবারও গোল। পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন জুভেন্টাসের জুয়ান কারদাদো। 

ম্যাচের বাকি সময় আর গোল না হলেও একেবারের অন্তিম মুহূর্তে লাল কার্ড দেখেন ইন্টার মিলানের মারসেলো ব্রুজুভিচ। 

এই জয়ের ফলে ৩৭ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে টেবিলের ৪র্থ স্থানে জুভেন্টাস, অন্যদিকে হেরেও ৮৮ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থানে রয়েছে ইন্টার মিলান।   

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপ বাছাই পর্বে পূর্ণশক্তির ব্রাজিল দল

বিশ্বকাপ বাছাই পর্বে পূর্ণশক্তির ব্রাজিল দল

টোকিও অলিম্পিকেও স্বর্ণ চান নেইমার

টোকিও অলিম্পিকেও স্বর্ণ চান নেইমার

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল সরছে পর্তুগালে

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল সরছে পর্তুগালে

জুভেন্টাসের হয়ে রোনালদোর শততম গোল

জুভেন্টাসের হয়ে রোনালদোর শততম গোল