মিলানের আক্রমণে কোণঠাসা রিয়ালের জয়োল্লাস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:১৬ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২১
মিলানের আক্রমণে কোণঠাসা রিয়ালের জয়োল্লাস

বল দখলে প্রায় সমানে সমান হলেও গোলবারে শট নেওয়ায় এগিয়ে ছিল ইন্টার মিলান। তবে জয়ের হাসি হাসতে পারেনি তারা। বিপরীতে শেষ মুহূর্তের গোলে জয়োল্লাসে মেতেছে রিয়াল মাদ্রিদ। শেষ মুহূর্তে রদ্রিগোর গোলে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে জয় দিয়ে মৌসুম শুরু করলো মিলান।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দিনগত রাতে সান সিরোয় লিগে ‘ডি’ গ্রুপে দ্বিতীয় ও নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল ইন্টার মিলান ও রিয়াল মাদ্রিদ। লিগে দুই দলের প্রথম দেখায় জমজমাট লড়াইয়ে ৮৯তম মিনিটে জয় সূচক গোলটি করেন রদ্রিগো।
sportsmail24
মাঠে স্বাগতিক ইন্টার মিলানের আক্রমণে অনেকটা কোণঠাসা ছিল রিয়াল মাদ্রিদ। যার ফলে সুযোগও পায় তারা। তবে কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি। ম্যাচের ‍শুরুতে ৯ম ও দশম মিনিটে দুটি সুযোগ হারায় তারা।

মিলানের আক্রমণ প্রতিহত করে রিয়ালও উপরে উঠে, আক্রমণ করে স্বাগতিকদের। পাল্টা আক্রমণে ২৭তম মিনিটে তারাও এগিয়ে যাওয়ার সুযোগ পায়। তবে ভাসকেস প্রথম প্রচেষ্টায় ব্যর্থ হয়। দ্বিতীয়বার লুকা মদ্রিচ বল বাড়িয়ে দিলেও লক্ষ্যে শট নিতে ব্যর্থ হন করিম বেনজেমা।

গোলশূন্য ব্যবধানে প্রথমার্ধ শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতেও রিয়ালকে চাপে রাখে মিলান। তবে নিজেদের গুছিয়ে নেয় রিয়াল। কোন দলই গোল করতে না পারায় ড্রয়ের দিকে এগিয়ে যাচ্ছিল ম্যাচ। তবে ৮৯তম মিনিটে জয়সূচক গোল করেন বসেন রদ্রিগো।
sportsmail24
সতীর্থের উঁচু করে বাড়ানো বল ডি-বক্স থেকে আলতো ভলিতে ডান পাশে থাকা রদ্রিগোকে দেন কামাভিঙ্গা। সেখান থেকে বদলি নামা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রদ্রিগো আর ভুল করেননি। বল পেয়ে দারুণ এক ভলিতে মিলানের জালে পাঠিয়ে দেন বল শেষ মুহূর্তের গোলে উচ্ছ্বাসে মাতে দল।

জয় পেয়ে পূর্ণ পয়েন্ট পেলেও গ্রুপে দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। কারণ, গ্রুপে প্রথম জয় তোলা শেরফি গোল ব্যবধানে এগিয়ে রয়েছে। আর প্রথম ম্যাচেই হারের স্বাদ পাওয়া মিলান তৃতীয় স্থানে রয়েছে।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

একসাথে মেসি-নেইমার-এমবাপে, তবুও হোঁচট খেল পিএসজি

একসাথে মেসি-নেইমার-এমবাপে, তবুও হোঁচট খেল পিএসজি

ইউরোপিয়ান ফুটবলে আজকের ছয় ম্যাচের ফলাফল

ইউরোপিয়ান ফুটবলে আজকের ছয় ম্যাচের ফলাফল

বায়ার্নের কাছে মেসিহীন বার্সেলোনার ‘আত্মসমর্পণ’

বায়ার্নের কাছে মেসিহীন বার্সেলোনার ‘আত্মসমর্পণ’

রোনালদোর গোলের পরও ইয়ং বয়েজের জয়োল্লাস

রোনালদোর গোলের পরও ইয়ং বয়েজের জয়োল্লাস