এবার বেনফিকার মাঠে হারলো বার্সেলোনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫২ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২১
এবার বেনফিকার মাঠে হারলো বার্সেলোনা

চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার যেন শনি দশা কাটছেই না। চ্যাম্পিয়নস লিগে টানা দ্বিতীয় ম্যাচে হারের দেখা পেল কাতালান ক্লাবটি। এবার বেনফিকার কাছে ৩-০ ব্যবধানে হেরেছে বার্সেলোনা।

চলতি ২০২১-২২ মৌসুমে চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচে ঘরের মাঠে বায়ার্ণ মিউনিখের কাছে ৩-০ ব্যবধানে হেরেছিল বার্সেলোনা। তাই তো ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে পর্তুগিজ ক্লাব বেনফিকার মুখোমুখি হয়েছিল। উল্টো বেনফিকার বিপক্ষে হেরে হতাশার পাল্লা ভারী করে ফিরেছে বার্সেলোনা। সাথে যুক্ত হয়েছে এরিক গার্সিয়ার লাল কার্ড।

সর্বশেষ পাঁচ ম্যাচে বার্সেলোনা এটি দ্বিতীয় হার। বাকি তিন ম্যাচে মাত্র একবার ফলাফল নিজেদের পক্ষে নিতে পেরেছিল বার্সেলোনা। লা লিগা কিংবা চ্যাম্পিয়নস লিগ, দুই জায়গাতেই বেশ ব্যাকফুটে আছেন তিনি।

বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে বেনফিকার মাঠে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল কাতালান ক্লাবটি। পুরো ম্যাচজুড়ে আটটি শট নিয়েছিল বার্সা। মাত্র একটি শট লক্ষ্যে রাখতে পেরেছিল। অপরদিকে স্বাগতিক বেনফিকা ১২ টি শট নিয়ে ছয়টি শট লক্ষ্য রেখেছিল।

ম্যাচের ৩য় মিনিটে বেনফিকাকে এগিয়ে নেন ডারউইন নুনেজ। পাল্টা আক্রমণ থেকে গোল করেন তিনি। ডিফেন্ডার এরিক গার্সিয়া এবং গোলরক্ষক মার্ক টের স্টেগান কেউই নুনেজকে আটকাতে পারেননি।

আরও এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল বেনফিকা। তবে গোলবারের নিচের দেয়াল হয়ে থাকা মার্ক টের স্টেগানের কারণে লক্ষ্যভেদ করতে পারেনি পর্তুগিজ ক্লাবের ফরওয়ার্ডরা।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরও বাড়িয়ে তোলে বেনফিকা। ম্যাচের ৬৯তম মিনিটে স্কোর শিটে নাম তোলেন রাফা সিলভা। এর আট মিনিট পর পেনাল্টি থেকে গোল করে দলের জয় নিশ্চিত করে নুনেজ।

৩-০ ব্যবধানে পিছিয়ে পড়ে গোল করতে মরিয়া হয়ে ওঠে বার্সেলোনা। উল্টো ম্যাচের ৮৭তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ডিফেন্ডার এরিক গার্সিয়া। তবে শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ৩-০ ব্যবধানে হেরে মাঠ ছাড়ে বার্সেলোনা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

‘ওস্তাদের মার শেষ রাতে’ ঠিক সেটিই যেন করলেন রোনালদো

‘ওস্তাদের মার শেষ রাতে’ ঠিক সেটিই যেন করলেন রোনালদো

মেসির এমন শুয়ে পড়া ‘অসম্মানজনক’

মেসির এমন শুয়ে পড়া ‘অসম্মানজনক’

ল্যাটিন-ইউরোপ সেরার লড়াইয়ে মুখোমুখি আর্জেন্টিনা-ইতালি

ল্যাটিন-ইউরোপ সেরার লড়াইয়ে মুখোমুখি আর্জেন্টিনা-ইতালি

শেরিফের চমক, এবার হারলো রিয়াল

শেরিফের চমক, এবার হারলো রিয়াল