নিজেকে রোনালদোর মতো ভাবেন মেসি ভক্ত সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০০ এএম, ২৮ জুলাই ২০২০
নিজেকে রোনালদোর মতো ভাবেন মেসি ভক্ত সাকিব

টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান লিওনেল মেসি ভক্ত এটা তার ভক্ত-সমর্থকরা জানতেন। তবে এবার তিনি যা জানালেন তা হয়তো জানা ছিল না কারোর। সাকিব মেসি ভক্ত হলেও নিজের মাঝে ধারণ করেন মেসির প্রধান প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোকে।

ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর ভিডিও চ্যাটে আড্ডা দেওয়ার সময় সাকিব এমন তথ্য জানানোর পর এবার ফেসবুকে তার ভেরিফায়েড পেজেও একই কথা বলেছেন।

ফেসবুকে সাকিব লিখেন, “একজন ফুটবল ফ্যান হিসেবে মেসির ভক্ত আমি, উনিই আমার প্রেরণা। তবে, ব্যক্তিত্বের ধরন অনুযায়ী আমি অনেকটা রোনালদোর মতোই।’

ফুটবল খেলায় সাকিব মেসি ভক্ত হলেও ঠিক কী কারণে নিজের মধ্যে রোনালদোকে ধারণ করেন সেটির ব্যাখ্যাও দিয়েছেন তিনি। সাকিব বলেন, “অধ্যবসায় বলুন কিংবা আচরণ অথবা প্রতিজ্ঞার জায়গাটাতে রোনালদোর সাথেই বেশি মেলাতে পারি নিজেকে।”
sportsmail24
জুয়াড়ির প্রস্তাব পেয়েও তা গোপন করার অপরাধে নিষেধাজ্ঞায় রয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। খেলা থেকে দূরে থাকা সাকিব স্ত্রী-সন্তান নিয়ে বর্তমানে লন্ডনে অবস্থান করছেন।

দুই বছরের শাস্তির মধ্যে এক বছর স্থগিত থাকায় সাকিবের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হচ্ছে চলতি বছরের ২৯ অক্টোবর। এদিকে দীর্ঘদিন খেলার বাইরে থাকায় নিজেকে ফিরে পেতে আগস্ট মাস থেকে ব্যক্তিগত অনুশীলন শুরুর পরিকল্পনা করছেন তিনি।

নিষেধাজ্ঞার কারণে বাংলাদেশে ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোন সুবিধা ব্যবহার করার সুযোগ না থাকায় ব্যক্তি উদ্যোগেই এ অনুশীলন শুরু করবেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ইল্যান্ডে অবস্থান করায় আপাতত সেখানেই অনুশীলন শুরু করার কথা জানিয়েছেন তিনি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শিক্ষা নিয়েছেন, এবার শেখাবেন সাকিব

শিক্ষা নিয়েছেন, এবার শেখাবেন সাকিব

দ্বিতীয় দ্রুততম স্টোকস, বিশ্ব রেকর্ড গড়ার দৌঁড়ে সাকিব

দ্বিতীয় দ্রুততম স্টোকস, বিশ্ব রেকর্ড গড়ার দৌঁড়ে সাকিব

অবসর নিয়ে সাকিবের ভিন্ন পরিকল্পনা

অবসর নিয়ে সাকিবের ভিন্ন পরিকল্পনা

সাকিব ন্যাচারাল ট্যালেন্ট : মাশরাফি

সাকিব ন্যাচারাল ট্যালেন্ট : মাশরাফি