নববর্ষে জাহানারার অন্যরকম শুভেচ্ছা বার্তা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:১৭ পিএম, ১৪ এপ্রিল ২০২০
নববর্ষে জাহানারার অন্যরকম শুভেচ্ছা বার্তা

প্রাণঘাতি করোভাইরাসের কারণে এবার পহেলা বৈশাখের উদযাপন বাতিল করা হয়েছে। বন্ধ করা হয় ছায়ানটের অনুষ্ঠান। সরকারের ডাকে সাড়া দিয়ে কেই বর্ষবরণে মেতে ওঠেনি। তকে বাংলাবর্ষের প্রথম দিনে আরও ভয়াবহ তথ্য নিয়ে এসেছে করোনাাভাইরাস। দেশে একদিনে করোনা আক্রান্তের সংখ্যা রেকর্ড ছাড়িয়েছে।

দেশের এমন ক্রান্তিকালে ভিন্ন রকমভাবে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের তারকরা জাহানারা আলম। মঙ্গলবার ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এক ভিডিও বার্তায় তিনি এ শুভেচ্ছা জানান।

ভিডিও বার্তায় তিনি বলেন, আজ বাংলা বছরের প্রথম দিন। এ দিনটাকে আমরা সবাই পান্তা-ইলিশ, নতুন জামাকাপড়ের মাধ্যমে বরণ করি। আজ সম্পূর্ণ ভিন্ন। তবে যে পরিস্থিতির মধ্য দিয়ে আমরা যাচ্ছি, এটি যদি খুব ভালোভাবে মোকাবেলা করতে পারি তাহলে শুধুমাত্র এই অকেশন নয়, সামনে আরও যত অকেশন আসবে, সবগুলোই পরিবারের সঙ্গে ভালোভাবে উদযাপন করতে পারব।

তিনি বলেন, এ পরিস্থিতিতে যারা জীবনে পরোয়া না করে রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন, সেই চিকিৎসক এবং নার্সদের আমার স্যালুট। আন্তরিকভাবে ধন্যবাদ তাদের। ইতোমধ্যে অনেক চিকিৎসক করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছে এবং অনেক চিকিৎসক-নার্স সংক্রমিত হয়ে কোয়ারেন্টাইনে আছেন। আল্লাহর কাছে দোয়া করি আপনারা সুস্থ হয়ে ফিরে আসুন।

তিনি আরও বলেন, আমি ধন্যবাদ দিচ্ছি প্রশাসনের যারা আছেন পুলিশ, সেনাবাহিনী, র‍্যাব- আপনারা যারা মৃত্যুর ঝুঁকি নিয়ে রাস্তায় থেকে, আমাদের বাড়িতে থাকা নিশ্চিত করছেন। আজ বছরের প্রথম দিন, পরিবারের সঙ্গে না থেকে আমাদের জন্য ডিউটি করছেন। আপনাদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ এবং আমার স্যালুট।

বাংলাদেশ নারী ক্রিকেট দলের এ অন্যতম সদস্য বলেন, একই সঙ্গে আমি ধন্যবাদ জানাচ্ছি ডেলিভারি বয়দেরকে। যারা অনেক অনেক ঝুঁকি নিয়ে আমাদের দ্বারে দ্বারে খাবার পৌঁছে দিচ্ছেন, জরুরি ওষুধ পৌঁছে দিচ্ছেন। আপনাদের অনেক অনেক ধন্যবাদ। একটা কথাই শুধু বলতে চাই, বাড়িতে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন। ধন্যবাদ।


শেয়ার করুন :


আরও পড়ুন

দেশবাসীর উদ্দেশে জাহানারার ৮ পরামর্শ

দেশবাসীর উদ্দেশে জাহানারার ৮ পরামর্শ

জন্মদিনে অসহায়দের পাশে জাহানারা আলম

জন্মদিনে অসহায়দের পাশে জাহানারা আলম

অসহায় পরিবারের পাশে দাঁড়াচ্ছেন জাহানারা

অসহায় পরিবারের পাশে দাঁড়াচ্ছেন জাহানারা

পাকিস্তানকে হারিয়ে প্রস্তুতি সারলো বাংলাদেশের মেয়েরা

পাকিস্তানকে হারিয়ে প্রস্তুতি সারলো বাংলাদেশের মেয়েরা