নারী বিচারককে আঘাত, ইউএস ওপেন থেকে বহিষ্কার জকোভিচ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:০৯ এএম, ০৭ সেপ্টেম্বর ২০২০
নারী বিচারককে আঘাত, ইউএস ওপেন থেকে বহিষ্কার জকোভিচ

দুঃসময় খুব সহজে কাটতে চায় না, এটার আরও একটি উদাহরণ হলেন নোভাক জকোভিচ। বেশ লম্বা সময় ধরে দুঃসময় যেন তার সঙ্গী হয়ে আছে, কিছুতেই কাটছে না। করোনার মাঝে টেনিস আয়োজন করে বিতর্কে জড়িয়েছিলেন। এবার যা হলো তা রীতিমত বিস্ময়কর। খেলা চলাকালীন এক নারী বিচারককে আঘাত করায় ইউএস ওপেন থেকে হতে হয়েছে বহিষ্কার।

রোববার (৬ সেপ্টেম্বর) পাবলো ক্যারেনো বুস্তার বিরুদ্ধে চতুর্থ রাউন্ডের ম্যাচে পয়েন্ট হারালে ক্ষোভে বল ছুড়ে মারেন। অনিচ্ছাকৃতভাবে হোক, বলটি গিয়ে এক নারী লাইন-জাজের গলায় আঘাত করে। প্রথম সেটের একাদশ গেমে ৫-৬ পিছিয়ে যাওয়ার পর এমন ঘটনা ঘটে।sportsmail24
বলের আঘাতে ওই নারী জাজ বসে পড়লে সঙ্গে সঙ্গে জকোভিচ এগিয়ে যান তার দিকে। এরপর টুর্নামেন্ট সুপারভাইজারের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন সার্বিয়ার তারকার। শেষ পর্যন্ত জানিয়ে দেওয়া হয় এবারের যুক্তরাষ্ট্র ওপেন থেকে জকোভিচকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কার ঘোষণার পর তল্পি-তল্পা ঘুচিয়ে আর্থার অ্যাশ স্টেডিয়াম থেকে বের হয়ে যান জকোভিচ। বিশ্বের নাম্বার ওয়ান টেনিস তারকার এবারের মতো শেষ হয়ে যায় ইউএস ওপেন।
sportsmail24
এর ফলে ২০০৪ সালের পর এই প্রথম কোনও গ্র্যান্ড স্ল্যামে রজার ফেডেরার, রাফায়েল নাদাল বা জকোভিচকে সেমিফাইনালে দেখা যাবে না। পাশাপাশি একই দিন পঞ্চম বাছাই আলেকজান্ডার জেরেভ অবাছাই স্পেনের আলেজান্দ্রো ডেভিডোভিচ ফকিনাকে স্ট্রেট সেটে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছেন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শেষ ষোলোতে থিম-মেদভেদেভ-কেনিন-সেরেনা

শেষ ষোলোতে থিম-মেদভেদেভ-কেনিন-সেরেনা

স্ত্রীসহ করোনামুক্ত জকোভিচ

স্ত্রীসহ করোনামুক্ত জকোভিচ

সমালোচনার মুখে নোভাক জকোভিচ

সমালোচনার মুখে নোভাক জকোভিচ

হেরে কাঁদলেন জকোভিচ

হেরে কাঁদলেন জকোভিচ