আবেগ শেষ, বায়ার্ন ছাড়তে চান লেভানডোভস্কি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০৭ পিএম, ০৭ জুন ২০২২
আবেগ শেষ, বায়ার্ন ছাড়তে চান  লেভানডোভস্কি

বায়ার্ন মিউনিখ ছাড়ার জন্য মরিয়া হয়ে উঠেছেন পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভানডোভস্কি। কোনোভাবেই তার বার্সেলোনা যাওয়া থেকে আটকাতে পারছে না জার্মান ক্লাবটি। সম্প্রতি লেভানডোভস্কি বলেছেন, বায়ার্নের প্রতি তার আর কোনো আবেগ নেই, যে কারণেই আর থাকতে চান না তিনি।

বায়ার্নের সঙ্গে লেভানডোভস্কির চুক্তির মেয়াদ এখনও এক বছর বাকি। তবে এরই মধ্যে একাধিকবার ক্লাব ছাড়ার বিষয়ে প্রকাশ্যে কথা বলেছেন তিনি। বার্সেলোনাকেই পরবর্তী ঠিকানা বানাতে উঠেপড়ে লেগেছেন পোল্যান্ড অধিনায়ক।

২০১৪ সালে আরেক জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড ছেড়ে বায়ার্ন মিউনিখে গিয়েছিলেন লেভানডোভস্কি। আট বছর পর বলছেন বায়ার্ন মিউনিখের প্রতি তার আর কোনো আবেগ অবশিষ্ট নেই।

লেভানডোভস্কি বলেন, “আমি ছেড়ে যাচ্ছি (বায়ার্ন মিউনিখ), কারণ আমার জীবনে আরও আবেগ প্রয়োজন। তারা (বায়ার্ন মিউনিখ) আমার কথা শেষ পর্যন্ত শুনতে চায়নি। আমার ভিতরে কিছু একটা (বায়ার্নের প্রতি আবেগ) শেষ হয়ে গেছে। আপনি যদি পেশাদারও হতে চান তাহলেও এটা (আবেগ) পূরণ করা সম্ভব নয়।”

লেভানডোভস্কির উপর চটেছেন বায়ার্ন সভাপতি

বায়ার্ন মিউনিখের অন্যতম সেরা ফুটবলার রবার্ট লেভানডোভস্কি। প্রতি মৌসুমেই বায়ার্নের পরিকল্পনার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। এরকম একটা খেলোয়াড়কে তো ধরে রাখতেই চাইবে ক্লাবটি। তবে ক্লাবে থাকতে জোর করার কোনো মানে খুঁজে পান না লেভানডোভস্কি।

পোলিশ স্ট্রাইকার বলেন, “এর কোনো (ক্লাবে থাকতে জোর করা) মানে হয় না। আমি এটা মেনে নিতাম যদি আমি এখানে (বায়ার্ন মিউনিখে) ২/৪ বছর খেলতাম! কিন্তু এরকম দীর্ঘ সফল সময়ের পর আমার সিদ্ধান্তকে তো সম্মান জানাতে হবে। আনুগত্য ও সম্মান সম্ভবত ব্যাবসার থেকে গুরুত্বপূর্ণ।”

বার্সেলোনা ইতিমধ্যে লেভানডোভস্কির জন্য বায়ার্নের কাছে প্রস্তাব পাঠিয়েছে। তবে দামে বনিবনা না হওয়ায় প্রথম দফায় সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছে বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা। এমনকি লেভানডোভস্কিকে ধরে রাখার জন্য এখনও চেষ্টা চালিয়ে যাচ্ছে বায়ার্ন মিউনিখ।

রবার্ট লেভানডোভস্কি বায়ার্ন মিউনিখের জার্সিতে এখন পর্যন্ত ২৫৩ ম্যাচ খেলেছেন। এ সময়ে লেভানডস্কির নামের পাশে যোগ হয়েছে ২৩৮ গোল। এরকম একজন খেলোয়াড়কে ধরে রাখার সর্বোচ্চ চেষ্টাই তো করবে যে কোনো ক্লাব। তবে শেষ পর্যন্ত পোলিশ স্ট্রাইকারের জেদের সাথে হয়তো নাও পেরে উঠতে পারে বায়ার্ন মিউনিখ।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

সাদিও মানের জন্য প্রস্তাব পাঠালো বায়ার্ন, ফিরিয়ে দিল লিভারপুল

সাদিও মানের জন্য প্রস্তাব পাঠালো বায়ার্ন, ফিরিয়ে দিল লিভারপুল

নতুন কোচের অধীনে পিএসজিতে ভালো করবে মেসি, মত মারিয়ার

নতুন কোচের অধীনে পিএসজিতে ভালো করবে মেসি, মত মারিয়ার

মেসির পাঁচ গোল সমাচার: যেখানে তিনিই একমাত্র

মেসির পাঁচ গোল সমাচার: যেখানে তিনিই একমাত্র

জার্মান পরিচয়ে টিকিট কিনছেন ইংলিশরা, স্টেডিয়ামে সংঘর্ষের শঙ্কা!

জার্মান পরিচয়ে টিকিট কিনছেন ইংলিশরা, স্টেডিয়ামে সংঘর্ষের শঙ্কা!