লেভানডোভস্কির জন্য বার্সেলোনার কাছে ৬০ মিলিয়ন ইউরো চায় বায়ার্ন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:১৮ পিএম, ২৫ জুন ২০২২
লেভানডোভস্কির জন্য বার্সেলোনার কাছে ৬০ মিলিয়ন ইউরো চায় বায়ার্ন

কিছুতেই নতুন মৌসুমে বায়ার্ন মিউনিখের জার্সি গায়ে খেলতে চান না পোলিশ ফুটবলার রবার্ট লেভানডোভস্কি। স্প্যানিশ ক্লাব বার্সেলোনাতে যাওয়ার জন্য মন আকূল হয়ে আছে তার। এদিকে বার্সেলোনার দেওয়া প্রস্তাবে অর্থের পরিমাণ মনমতো না হওয়ায় একাধিবার ফিরিয়ে দিয়েছে বায়ার্ন মিউনিখ। বার্সেলোনাকে তারা জানিয়ে দিয়েছে, লেভানডোভস্কির জন্য ৬০ মিলিয়ন ইউরো চায় তারা।

২০২১-২২ মৌসুম শেষ হওয়ার আগেই প্রকাশ্যে ক্লাব ছাড়ার কথা বলেছিলেন লেভানডোভস্কি। তবে বায়ার্ন মিউনিখের পক্ষ থেকে বলা হচ্ছিল, কিছুতেই তারা পোলিশ স্ট্রাইকারকে বিক্রি করবে না। কিন্তু লেভানডোভস্কির জেদের সঙ্গে পেরে উঠছে না তারা। তাই অবশেষে তাকে বিক্রি করতে সম্মত হয়েছে।

লেভানডোভস্কির বিকল্প হিসেবে ইংলিশ ক্লাব লিভারপুল থেকে সেনেগাল স্ট্রাইকার সাদিও মানেকে দলে ভিড়িয়েছে বায়ার্ন মিউনিখ। বার্সেলোনার প্রস্তাবও বিবেচনা করেছে কিন্তু দলের অন্যতম সেরা খেলোয়াড়ের জন্য আরও বেশি অর্থ চায় তারা।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম স্কাই স্পোর্টসের বরাত দিয়ে জানা যাচ্ছে শুধুমাত্র সঠিক দাম পেলেই লেভানডোভস্কিকে বিক্রি করতে চায় বায়ার্ন মিউনিখ। এদিকে পোলিশ স্ট্রাইকারের প্রথম পছন্দ বার্সেলোনা দুইবার প্রস্তাব দিয়েও প্রত্যাখ্যাত হয়েছে।

লেভানডোভস্কির মাথায় শুধুই বার্সেলোনা

জার্মান ক্লাবটির সঙ্গে দাম নিয়ে বনিবনা হচ্ছে না ক্লাবটির। তবে বায়ার্ন মিউনিখ এবার পরিষ্কার করে বলে দিয়েছে, ৬০ মিলিয়নের কমে পোলিশ স্ট্রাইকারকে বিক্রি করবে না। এখন দেখারে অপেক্ষা ৬০ মিলিয়ন ইউরো দিয়ে লেভানডোভস্কিকে দলে ভেড়াতে পারে কিনা!

২০১৪ সালে আরেক জার্মান ক্লাব থেকে বায়ার্ন মিউনিখে গিয়েছিলেন রবার্ট লেভানডোভস্কি। আট বছরে বাভারিয়ানদের হয়ে ২৫৩ ম্যাচে ২৩৮ গোল তার।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

রোনালদোর সাথে লেভানডোভস্কির অদল-বদল চায় বায়ার্ন মিউনিখ

রোনালদোর সাথে লেভানডোভস্কির অদল-বদল চায় বায়ার্ন মিউনিখ

বায়ার্ন মিউনিখেই যাচ্ছেন সাদিও মানে

বায়ার্ন মিউনিখেই যাচ্ছেন সাদিও মানে

লেভানডোভস্কি বার্সেলোনাতেই মানানসই: গার্দিওয়ালা

লেভানডোভস্কি বার্সেলোনাতেই মানানসই: গার্দিওয়ালা

আবেগ শেষ, বায়ার্ন ছাড়তে চান  লেভানডোভস্কি

আবেগ শেষ, বায়ার্ন ছাড়তে চান লেভানডোভস্কি