ডি ইয়ংকে রাখতে চায় বার্সেলোনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৩৪ এএম, ০৯ আগস্ট ২০২২
ডি ইয়ংকে রাখতে চায় বার্সেলোনা

বার্সেলোনার ডাচ মিডফিল্ডার ফ্রাংকি ডি ইয়ংকে দলে ভেড়াতে চায় ম্যানচেস্টার ইউনাইটেড, বার্সেলোনারও মোটামুটি সম্মতি আছে কিন্তু ইয়ং নিজে দল ছাড়তে চান না, এগুলো পুরোনো খবর। তবে এবার বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তা বললেন, ইয়ংকে ধরে রাখতে চান ন্যূ ক্যাম্পে।

ডি ইয়ংয়ের পিছনে বেশ অনেকদিন ধরেই পড়ে আছে ইউনাইটেড। যেভাবেই হোক তাকে দলে ভেড়াতে চায় ইংলিশ ক্লাবটি। কিন্তু ইয়ং কিছুতেই বার্সেলোনা ছাড়তে চান না। স্প্যানিশ গণমাধ্যমের খবর অনুযায়ী ইয়ংয়ের অনাগ্রহের কারণেই বার্সেলোনা বেশিদূর আগাতে পারেনি! 

তবে সাম্প্রতিক বার্সেলোনা ও ডি ইয়ং এক বিন্দুতে মিলেছে। আগে সম্মতি থাকলেও এখন আর ইয়ংকে বিক্রি করতে চায় না ক্লাবটি, আর ডাচ মিডফিল্ডার তো আগে থেকেই যেতে চান না। বার্সেলোনা সভাপতি লাপোর্তার কণ্ঠে শোনা গেল সেই সুর।

লাপোর্তা বলেন, “সে (ইয়ং) বার্সেলোনার দারুণ মানসম্পন্ন একজন খেলোয়াড় এবং আমরা চাই সে থাকুক। দলের অন্যদের সঙ্গে তাকে নিয়ে আমাদের মিডফিল্ড খুব শক্তিশালী। তার জন্য অন্য দলের প্রস্তাব আছে। কিন্তু আমরা চাই সে থাকুক এবং সেও থাকতে চায়।”

৬ গোলের উৎসবে গাম্পার ট্রফি জিতলো বার্সেলোনা

তবে ডি ইয়ং থাকলেও অনেক খেলোয়াড়কেই এই মৌসুমেই ন্যূ ক্যাম্প ছাড়তে হবে জানিয়েছেন লাপোর্তা। এছাড়া আরও কিছু খেলোয়াড়ও কিনতে চায় বার্সেলোনা। তবে আগে দলে ভেড়ানো খেলোয়াড়দের নিবন্ধন সম্পন্ন করতে চান লাপোর্তা। 

“দলে কিছু খেলোয়াড় আছে, যাদের চলে যেতে হবে। বিষয়টি নিয়ে আমরা কাজ করছি এবং আরও কিছু খেলোয়াড় দলে যোগ হবে। আগেই দলে যোগ দেওয়া খেলোয়াড়দের এই সপ্তাহে আমরা রেজিস্টেশন করব” যোগ করেন বার্সেলোনার সভাপতি।

sportsmail24

এমনিতে ডি ইয়ংকে হাতছাড়া করার ইচ্ছে ছিল না বার্সেলোনার। তবে সাম্প্রতিক অর্থনৈতিক সংকটে বিপর্যস্ত ক্লাবটি ইয়ংকে বিক্রি করতে চেয়েছিল শুধু মাত্র অর্থনৈতিক কারণেই। 

তবে সাম্প্রতিক দারুণ দক্ষতায় অর্থনৈতিক অস্থিরতা বেশ কাটিয়ে উঠেছে বার্সেলোনা। বেশ কিছু খেলোয়াড় দলে ভেড়ানোর যুদ্ধেও লড়াই করে জিতেছে। সব মিলিয়ে নতুন মৌসুমে নতুন উদ্দ্যমে শুরু করতে চায় তারা। এর মধ্যে ইয়ংয়ের ক্লাবে থেকে যাওয়া নিশ্চিত হওয়ার কিউল সমর্থকরাও নিশ্চয়ই স্বস্তি পাবেন। 

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

বার্সেলোনার নতুন নম্বর নাইন লেভানডোভস্কি

বার্সেলোনার নতুন নম্বর নাইন লেভানডোভস্কি

বার্সায় চলে যাবেন আলানসো, তাই মাঠে নামাননি চেলসি কোচ

বার্সায় চলে যাবেন আলানসো, তাই মাঠে নামাননি চেলসি কোচ

বার্সেলোনা ছেড়ে মার্কিন ক্লাব এলএ গ্যালাক্সিতে রিকি পুইগ

বার্সেলোনা ছেড়ে মার্কিন ক্লাব এলএ গ্যালাক্সিতে রিকি পুইগ

আরও খেলোয়াড় চান জাভি, সিলভার দিকে চোখ বার্সেলোনার

আরও খেলোয়াড় চান জাভি, সিলভার দিকে চোখ বার্সেলোনার