কষ্ট হলেও অনুশীলনে ফিরে তৃপ্ত বিজয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:০০ পিএম, ২৭ জুলাই ২০২০

করোনা পরবর্তী সময়ে ইতোমধ্যে একক অনুশীলনে ফিরেছেন বাংলাদেশের বেশ কয়েকজন ক্রিকেটার। মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ ও ইমরুল কায়েসদের পর এবার অনুশীলনে ফিরলেন উদ্বোধনী ব্যাটসম্যান এনামুল হক বিজয়। সোমবার (২৭ জুলাই) মিরপুর শের-এ-বাংলা জাতীয় স্টেডিয়ামে অনুশীলন সেরেছেন বিজয়।

অনুশীলনে ফিরতে পেরে খুশি বিজয়। সেই সাথে দীর্ঘদিন পর আউটডোর অনুশীলনে ফেরায় অনেকটা কষ্ট হয়েছে বলে জানিয়েছেন তিনি। এরপর থেকে নিয়মিত অনুশীলন চালিয়ে যাওয়ার কথাও জানিয়েছেন তিনি।

এক ভিডিও বার্তায় বিজয় বলেন, ‘প্রায় চার মাস পর মিরপুরে অনুশীলন করে খুবই ভালো লাগছে। বলতে গেলে অনেক কষ্ট হয়েছে। বাইরে অথবা ইনডোরে যেখানেই অনুশীলন করি মিরপুরেরটা সব সময়ই বিশেষ। অনেকদিন পর ফিরেছি তাই কষ্ট হয়েছে। আশা করি ঈদের আগে যতটুকু সম্ভব অনুশীলন করবো। এরপর ঈদের পর নিয়মিত মাঠে থাকবো।

অনুশীলনে ফিরতে পেরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। তিনি বলেন, ‘ধন্যবাদ বিসিবিকে। আমাদের এমন একটি সুযোগ করে দেয়ার জন্য। আশাকরি এটা অব্যাহত থাকবে।’

ঢাকার মিরপুরসহ দেশের চারটি ভেন্যুতে সপ্তাহব্যাপী টাইগারদের এ ব্যক্তিগত অনুশীলন অনুষ্ঠিত হয়। ১৯ জুলাই (রোববার) থেকে শুরু হওয়া ব্যক্তিগত এ অনুশীলনে প্রথমে ৯ জন যুক্ত হলেও পরে আরও দুইজন যোগ দেন। ১৯ জুলাই (রোববার) শুরু হওয়া টাইগার ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন রোববার (২৬ জুলাই) শেষ হলেও আরও দুইদিন বৃদ্ধি করেছে বিসিবি।

রোববার রাতে (২৬ জুলাই) বিসিবির পক্ষ থেকে জানানো হয়, টাইগার ক্রিকেটারদের চলমান ব্যক্তিগত অনুশীলন আরও দুইদিন চলবে। অর্থাৎ, সোম ও মঙ্গলবার (২৭ ও ২৮ জুলাই) তারা অনুশীলন করতে পারবেন। টাইগারদের বর্ধিত এ অনুশীলন শুধুমাত্র ঢাকার মিরপুরে শের-এ-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মাঠের মানুষ যেহেতু মাঠে যেন ফিরতে পারি : মুশফিক

মাঠের মানুষ যেহেতু মাঠে যেন ফিরতে পারি : মুশফিক

দক্ষিণ আফ্রিকাকে আতিথেয়তা দিতে চায় ওয়েস্ট ইন্ডিজ

দক্ষিণ আফ্রিকাকে আতিথেয়তা দিতে চায় ওয়েস্ট ইন্ডিজ

সৌরভ আইসিসির দায়িত্ব নিলে একটা পরিবর্তন আসবে : সাঙ্গাকারা

সৌরভ আইসিসির দায়িত্ব নিলে একটা পরিবর্তন আসবে : সাঙ্গাকারা

ঘণ্টার পর ঘণ্টা কাঁদতেন ইমাম-উল হক

ঘণ্টার পর ঘণ্টা কাঁদতেন ইমাম-উল হক