হাসপাতাল থেকে বাড়ি ফিরে রিহ্যাবে আবিদ আলি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:২৮ পিএম, ২৫ ডিসেম্বর ২০২১
হাসপাতাল থেকে বাড়ি ফিরে রিহ্যাবে আবিদ আলি

বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন পাকিস্তানের ওপেনার আবিদ আলি। হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন তিনি। হাসপাতাল থেকে বাড়ি ফিরে দুই সপ্তাহের রিহ্যাব করবেন তিনি। আবিদ আলির হাসপাতাল থেকে ছাড়ার পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন আবিদ আলির বাবা।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) কায়েদ-এ-আজম ট্রফির ম্যাচ চলাকালীন বুকে ব্যাথা অনুভব করেন আবিদ আলি। এরপরেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার হৃদযন্ত্রে সমস্যা ধরা পড়ে।

হৃদযন্ত্রের সমস্যা ধরা পড়ায়, পর পর দুইদিন তার হৃদযন্ত্রে অ্যানজিওপ্লাস্টি করা হয়। এরপরেই হাসপাতাল থেকে ছাড়া পেলেন তিনি।

আবিদ আলি ছাড়ার পাওয়ার বিষয়টি নিশ্চিত করে আবিদ আলির বাবা বলেন, ‘তার (আবিদের) রিহ্যাব প্রোগ্রাম দুই সপ্তাহের এবং করাচিতে চেক আপ করানো হবে। পিসিবি আমাদের থাকার ব্যবস্থা করেছে। আবিদের সেরে ওঠার জন্য যারা প্রার্থনা করেছেন, তাদের প্রতি আমরা কৃতজ্ঞ।’

এর আগে হাসপাতাল থেকে একটি ভিডিও বার্তা দেন আবিদ আলি। সেখানে তিনি জানান, ভালো অনুভব করছেন তিনি। এরপরেই হাসপাতাল থেকে ছাড়া পেলেন আবিদ।

কায়েদ-এ- আজম ট্রফিতে মাঠে নামার আগে দুর্দান্ত ছন্দে ছিলেন আবিদ আলি। বাংলাদেশের বিপক্ষে দুই টেস্টে ৪৮.৬৬ গড়ে করেছেন ২৬৩ রান। ২০১৯ সালে ৩১ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন আবিদ আলি। এরপর থেকে পাকিস্তানের টেস্ট দলের গুরুত্বপূর্ণ সদস্যে পরিণত হয়েছেন। এখন পর্যন্ত পাকিস্তানের হয়ে ১৬ টেস্টে ৪৯.১৬ গড়ে করেছেন ১১৮০ রান।

ক্রিকেট ইতিহাসের একমাত্র ব্যাটার হিসেবে টেস্ট এবং ওয়ানডে অভিষেক সেঞ্চুরি করেছিলেন আবিদ আলি। বয়সের কোটা ৩০ পার হলেও ইনজুরির আগে দুর্দান্ত ছন্দে ছিলেন তিনি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :