দুই দলের পেসারদের লড়াই দেখার অপেক্ষায় চ্যাপেল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:১৭ এএম, ১৮ জুন ২০২১
দুই দলের পেসারদের লড়াই দেখার অপেক্ষায় চ্যাপেল

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশীপের ফাইনালে শুক্রবার (১৮ জুন) মাঠে নামছে শক্তিশালী ভারত ও নিউজিল্যান্ড। ইতিমধ্যেই ক্রিকেট বিশ্বের ব্যাপক আগ্রহ এই ফাইনালকে কেন্দ্র করে। সাবেক অস্ট্রেলিয়া অধিনায়ক ইয়ান চ্যাপেল তাকিয়ে আছেন দুই দলের পেসারদের দিকেও। তিনি মনে করেন, এই ফাইনাল দুই দলের পেসারদের অঘোষিত লড়াইও। 

শক্তির বিচারে দুই দলই সমানে সমান। দুই দলেই রয়েছে বেশ দক্ষ পেস বোলার। ভারতের যেমন রয়েছে ইশান্ত শর্মা, মোহাম্মদ সিরাজ, জসপ্রীত বুমরাহ, মোহাম্মদ সামি তেমনি নিউজিল্যান্ডের রয়েছে ট্রেন্ট বোল্ট, টিম সাউদি, নেল ওয়্যাগনার এবং কাইল জেমিসন।

শেষ মুহূর্তে পরিস্থিতি, পিচ এবং আবহাওয়া দেখে দুই দলই তাদের একাদশ সাজাবে। ইয়ান চ্যাপেল মনে করেন এই ফাইনালে দুই দলের পেসাররা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

তিনি বলেন, 'ফাইনাল দেখার অপেক্ষায় আছি, যেখানে দুই দলেই রয়েছে দুর্দান্ত পেসার। তবে ভারতকে আমার কাছে ব্যালেন্সড মনে হচ্ছে। কারণ তাদের ভালো স্পিনারের পাশাপাশি জাদেজার মত অল-রাউন্ডারও রয়েছে।'

ইয়ান চ্যাপেলের বিশেষ নজর থাকবে আরেক ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্থ এর উপর। গত ৬ মাসে তিনি নিজেকে যেভাবে প্রতিষ্ঠিত করেছে তাতে চ্যাপেল মনে করেন ম্যাচের চিত্রপট বদলে দেয়ার ক্ষমতা রাখেন এই উইকেট কিপার ব্যাটার।

এ প্রসঙ্গে চ্যাপেল বলেন, 'আমি আলাদা করে নজর রাখব ঋষভ পান্থের উপর। গত কয়েক মাসে সে আরও উন্নতি করছে।'

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

সেই আঘাতে পিএসএল শেষ  ডু প্লেসির

সেই আঘাতে পিএসএল শেষ ডু প্লেসির

শতভাগ পরিপক্বতার প্রমাণ দিল মিজানের ব্যাট

শতভাগ পরিপক্বতার প্রমাণ দিল মিজানের ব্যাট

অভিযোগ অস্বীকার সাব্বিরের

অভিযোগ অস্বীকার সাব্বিরের

স্মিথ-ওয়ার্নারদের বাদ দিয়ে বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার দল ঘোষণা

স্মিথ-ওয়ার্নারদের বাদ দিয়ে বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার দল ঘোষণা