গোল শূন্য ড্রতেও ফাইনালে জুভেন্টাস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:২৮ এএম, ১০ ফেব্রুয়ারি ২০২১
গোল শূন্য ড্রতেও ফাইনালে জুভেন্টাস

ইন্টার মিলানকে প্রথম লেগে হারিয়ে ফাইনালের দৌড়ে এগিয়ে ছিল জুভেন্টাস। ফলে ফিরতি পর্বের ম্যাচে জয় না পেলেও ইতালিয়ান কাপে শিরোপা লড়াইয়ের মঞ্চে জায়গা করে নিয়েছে রোনালদোরা। প্রথম লেগে ক্রিস্তিয়ানো রোনালদোর জোড়া গোলে ২-১ ব্যবধানে জিতেছিল জুভেন্টাস।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) রাতে ঘরের মাঠে সেমিফাইনালে ইন্টার মিলান ও জুভেন্টাসের ম্যাচটি গোলশূন্য ব্যবধানে ড্র হয়েছে। গোল না পাওয়া এ ম্যাচে বল দখলেও দুই দল ছিল সমানে সমান।

শুরুতে বল দখলে জুভেন্টাস এগিয়ে থাকলেও গোল আদায় করতে পারেনি। এছাড়া বেশ কয়েকটি সুযোগও নষ্ট করে তারা। ম্যাচের ২৫তম মিনিটে ফ্রি-কিক থেকে রোমেলু লুকাকুর ফ্লিকে পোস্টের সামান্য বাইরে দিয়ে চলে গেলে গোল বঞ্চিত হয়।
sportsmail24
প্রথমার্ধে আরও দুটি সুযোগ পেয়েছিল রোনালদো। তবে গোল আদায় করতে পারেননি। ডি-বক্সে রোনালদো শট প্রতিপক্ষ ডিফেন্ডারের পায়ে লেগে ফিরে আসে। পরেরবার আরেকটি শট গোলরক্ষক সামির হান্দানোভিচ পা দিয়ে ঠেকিয়ে দেন।

প্রথমার্ধের ন্যায় দ্বিতীয়ার্ধেও রোনালদোকে আটকিয়ে দেন ইন্টার মিলানের গোলরক্ষক। মাত্র পাঁচ মিনিটের ব্যবধানে দুটি শট নেওয়া রোনালদো ব্যর্থ হয় গোল আদায় করতে। তবে বাকি সময় আরও কোন দলই গোলের দেখা পায়নি। নির্ধারিত সময়ে গোল শূন্য ব্যবধানেই শেষ হয় সেমিফাইনাল ম্যাচ।

কোপা ইতালিয়ার অপর সেমিফাইনালে আটালান্টার বিপক্ষে লড়বে নাপোলি। ওই ম্যাচের জয়ী দল শিরোপা লড়াইয়ে জুভেন্টাসর মুখোমুখি হবে।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

গেটাফেকে হারিয়ে বার্সাকে টপকালো রিয়াল

গেটাফেকে হারিয়ে বার্সাকে টপকালো রিয়াল

নাটকীয় ম্যাচে শেষ হাসি বার্সেলোনার

নাটকীয় ম্যাচে শেষ হাসি বার্সেলোনার

ভুলে স্ত্রীর ঔষধ খেয়ে নিষিদ্ধ আন্দ্রে ওনানা

ভুলে স্ত্রীর ঔষধ খেয়ে নিষিদ্ধ আন্দ্রে ওনানা

জার্মান যেতে পারছে না লিভারপুল

জার্মান যেতে পারছে না লিভারপুল