ইউনাইটেডে ৭ নম্বরই পড়বেন রোনালদো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৪০ এএম, ০৪ সেপ্টেম্বর ২০২১
ইউনাইটেডে ৭ নম্বরই পড়বেন রোনালদো

ম্যানচেস্টার ইউনাইটেডে দ্বিতীয়বারের মতো যোগ দিয়ে সাত নম্বর জার্সি পড়েই মাঠে নামবেন ক্রিস্টিয়ানো রোনালদো। রোনালদোর পছন্দের জার্সি নম্বর পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ।

ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ এবং জুভেন্টাস সব জায়গায় সাত নম্বর জার্সি পড়েই খেলেছিলেন রোনালদো। এ মৌসুমের শুরুতে ম্যানচেস্টার ইউনাইটেডের সাত নম্বর জার্সি উরুগুইয়ান স্ট্রাইকার এডিনসন কাভানির দখলে ছিল।

রোনালদো রেড ডেভিলদের ডেরায় যোগ দেওয়ার পর থেকেই কে ৭ নম্বর জার্সি পড়বেন তা নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়েছিল। অবশেষে রোনালদোর জন্য ৭ নম্বর জার্সি ছেড়ে দিয়েছেন কাভানি। তিনি ২১ নম্বর জার্সি পড়ে মাঠে নামবেন।

জার্সি নম্বরের সাথে মিল রেখে রোনালদোকে সিআর সেভেন বলে ডাকা হত। সাত নম্বর জার্সি পাওয়ায় তা আর পরিবর্তি হচ্ছে না।

পর্তুগাল দল থেকে ছাড়া পাওয়ায় রেড ডেভিলদের ডেরায় যোগ দেওয়ার জন্য ইংল্যান্ডে পৌছেছেন রোনালদো। নিয়মানুযায়ী পাঁচ দিনের কোয়ারেন্টাইন শেষ করে অনুশীলনে নামবেন পর্তুগিজ অধিনায়ক।

সাত নম্বর জার্সি পাওয়ার বিষয়ে রোনালদো বলেন, ‘আমি নিশ্চিত ছিলাম না সাত নম্বর জার্সি পাবো কিনা। এডিকে (এডিনসন কাভানি) আন্তরিকভাবে ধন্যবাদ।’

ইউনাইটেড কর্তৃপক্ষ তাদের ওয়েবসাইটে জানিয়েছে, ‘ইউনাইটেডের হয়ে প্রথম দফায় সাত নম্বর জার্সিতেই পরিচিত ছিলেন রোনালদো। আমরা নিশ্চিত করে বলতে পারি রোনালদো এবারও একই জার্সি নম্বর নিয়ে খেলবেন।’

চলতি দলবদল মৌসুমে শেষ দিনে নাটকীয়ভাবে রেড ডেভিলদের ডেরায় যোগ দেন রোনালদো। চলতি বছরের ১১ সেপ্টেম্বর নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ম্যাচ নিয়ে রেড ডেভিলদের হয়ে প্রত্যাবর্তন করবেন সিআর সেভেন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

চড়ামূল্যে বিক্রি হচ্ছে রোনালদোর প্রত্যাবর্তন ম্যাচের টিকিট

চড়ামূল্যে বিক্রি হচ্ছে রোনালদোর প্রত্যাবর্তন ম্যাচের টিকিট

রিয়ালের আস্থার প্রতিদান দিতে চান হ্যাজার্ড

রিয়ালের আস্থার প্রতিদান দিতে চান হ্যাজার্ড

আন্তর্জাতিক গোলে রোনালদোর নতুন রেকর্ড

আন্তর্জাতিক গোলে রোনালদোর নতুন রেকর্ড

রোনালদোর রেকর্ডের দিনে পর্তুগালের জয়

রোনালদোর রেকর্ডের দিনে পর্তুগালের জয়