ওয়েস্টহ্যামের বিপক্ষে কষ্টার্জিত জয় পেলো ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১০ এএম, ২৩ জানুয়ারি ২০২২
ওয়েস্টহ্যামের বিপক্ষে কষ্টার্জিত জয় পেলো ম্যানচেস্টার ইউনাইটেড

শনিবার (২২ জানুয়ারি) রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে নাটকীয়তায় ভরপুর এক ম্যাচ দেখে ফেললো ফুটবল বিশ্ব। তাতে ড্রয়ের দিকে আগানো ম্যাচে শেষ মুহূর্তের গোলে ওয়েস্টহ্যামের বিপক্ষে নাটকীয় এক জয়ে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লো রালফ রাংনিকের দল।

ঘরের মাঠ ওল্ড ট্রাফোডে ম্যানচেস্টার ইউনাইটেডই এগিয়ে থাকবে এটা স্বাভাবিক। কিন্তু ম্যাচ শুরু হতেই দেখা গেল ভিন্ন চিত্র। ম্যাচের শুরু থেকেই খুঁজে পাওয়া যাচ্ছিলো না রেড ডেভিলদের চিরচেনা ছন্দটা। প্রতিপক্ষ ওয়েস্টহ্যামও ছিল একই ধারায়। যে কারণে প্রথমার্ধে গোলের দেখা পায় নি কোনো দলই।

বিরতির পর নিজেদের খানিকটা গুছিয়ে খেলতে থাকে ইংলিশ জায়ান্টরা। তাতে গোলের সুযোগও পেয়ে যাচ্ছিলো। ম্যাচের ৪৯ মিনিটে ফ্রেডের জোড়ালো শট আটকে দেন ওয়েস্টহ্যাম গোলরক্ষক আরিওলা। আর ৫৮তম মিনিটে রাফায়েল ভারানের হেড একটুর জন্য গোলপোস্টের ওপর দিয়ে যায়।

রোনালদোদের আক্রমণের জবাবে বসে থাকেনি ওয়েস্টহ্যামও। ৮৭ মিনিটে টমাস সুচেকের হেড একটুর জন্য জড়ায়নি জালে! পোস্টের সামান্য বাইরে দিয়ে চলে যায় বল। বাকি সময়ে আর সুযোগ তৈরী করতে পারেনি কেউই। ম্যাচ ড্রয়ের দিকে গড়াচ্ছে। দর্শকরাও সেটা ভেবেই বসে আছেন। ঠিক তখনি রেড ডেভিলদের ত্রাতা হয়ে এলেন বদলি খেলোয়াড় মার্কাস রাশফোর্ড।

ম্যাচের তখন ৯৩ মিনিট। খানিক বাদেই ড্রয়ের বাঁশিতে ফু দেয়ার অপেক্ষায় রেফারি। ঠিক তখনি এডিনসন কাভানির পাস থেকে বক্সে বল পেয়ে যান ফাঁকায় দাঁড়ানো রাশফোর্ড। একদম কাছ থেকে জালে বল জড়িয়ে ওল্ড ট্রাফোর্ড মাতাতে কোনো ভুলই করেননি ইংলিশ ফরোয়ার্ড।

এই জয়ে ওয়েস্টহ্যামকে হটিয়ে পয়েন্টঁ টেবিলের চারে চলে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ২২ ম্যাচে ১১ জয় ও পাঁচ ড্রয়ে তাদের পয়েন্ট ৩৮। এক ম্যাচ বেশি খেলে ৩৭ পয়েন্ট নিয়ে পাঁচে নেমে গেছে ওয়েস্টহ্যাম। ২৩ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যানচেস্টার সিটি।

স্পোর্টসমেইল২৪/এএইচবি

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সিটির সাথে বিশ্বাসঘাতকতা করবেন না গার্দিওয়ালা

সিটির সাথে বিশ্বাসঘাতকতা করবেন না গার্দিওয়ালা

টটেনহ্যামে আরও আড়াই বছর থাকছেন হুগো লরিস

টটেনহ্যামে আরও আড়াই বছর থাকছেন হুগো লরিস

ছয় মাসেই শেষ বেনিতেজের এভারটন অধ্যায়

ছয় মাসেই শেষ বেনিতেজের এভারটন অধ্যায়

ডাকাতির শিকার সিটি তারকা ক্যানসেলো

ডাকাতির শিকার সিটি তারকা ক্যানসেলো