এবার বাড়িতে, ঈদুল আজহা দারুণ আনন্দে : সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:২০ পিএম, ২৫ মে ২০২০
এবার বাড়িতে, ঈদুল আজহা দারুণ আনন্দে : সাকিব

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে থমকে গেছে এবারের ঈদুল ফিতর উদযাপন। এতে খারাপ লাগলেও ঈদুল আজহা সকলে একত্রে আনন্দে উদযাপনের প্রত্যাশা করছেন বাংলাদেশ ক্রিকেট দলের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

দেশ থেকে অনেক দূরে যুক্তরাষ্ট্রে পরিবারের সাথে ঈদ উদযাপন করছেন সাকিব। এবার ঈদে সাকিব-শিশিরের ঘরে নতুন আরও একজন অতিথিও রয়েছে।

যুক্তরাষ্ট্র থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাকিব আল হাসান। সেখানে বাকিদের মতো তিনিও সকলকে ঘরে বসেই ঈদ উদযাপনের আহ্বান জানিয়েছেন।

সাকিব বলেন, ‘করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষা পেতে এবারের ঈদটা উদযাপন করি বাড়িতে বসে, যাতে করে পরবর্তী ঈদুল আজহা সবাই মিলে উদযাপন করতে পারি দারুণ আনন্দে।’

এপ্রিলে দ্বিতীয় কন্যার বাবা হয়েছেন সাকিব আল হাসান। দ্বিতীয় কন্যার জন্ম নেওয়ার আগেই যুক্তরাষ্ট্রে স্ত্রীর কাছে গিয়েছেন সাকিব। প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে সেখানেও ১৪ দিন কোয়ারেন্টিনে ছিলেন তিনি।

যুক্তরাষ্ট্রে থাকলেও করোনার ক্রান্তিকালে দেশে অসহায়-দুস্থদের সাহাযার্থে এগিয়ে এসেছেন সাকিব আল হাসান। গড়ে তুলেছেন সাকিব আল হাসান ফাইন্ডেশন। নিজের ফান্ড থেকে সাহায্য করা ছাড়াও ফাইন্ডেশনের মাধ্যমে অর্থ সংগ্রহ করে সেখান থেকে সহায়তা করা হচ্ছে। এছাড়া বিশ্বকাপে খেলা ব্যাট নিলামে বিক্রি করে তার পুরো অর্থ এ ফাইন্ডেশে দেওয়া হয়েছে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ক্রিকেটারদের ঈদ শুভেচ্ছা

ক্রিকেটারদের ঈদ শুভেচ্ছা

লালা ব্যবহারের নিষেধাজ্ঞা সাময়িক

লালা ব্যবহারের নিষেধাজ্ঞা সাময়িক

আইসিসির গাইডলাইনের স্বচ্ছতা চান সাকিব

আইসিসির গাইডলাইনের স্বচ্ছতা চান সাকিব

আম্পায়ারের কাছে রাখা যাবে না টুপি-তোয়ালে

আম্পায়ারের কাছে রাখা যাবে না টুপি-তোয়ালে