ডি গিয়াকে ছাড়তে চান না মরিনহো

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৩ এএম, ১৬ জানুয়ারি ২০১৮
ডি গিয়াকে ছাড়তে চান না মরিনহো

গোলরক্ষক ডেভিড ডি গিয়ার সঙ্গে দীর্ঘমেয়াদী চুক্তির করতে ম্যানচেস্টার ইউনাইটেড প্রয়োজনে সব কিছুই করবে বলে ইঙ্গিত দিয়েছেন কোচ হোসে মরিনহো।

২০১৫ সালে রিয়াল মাদ্রিদে প্রায় যোগ দিয়েই ফেলেছিলেন স্প্যানিশ এ গোলরক্ষক। এখনও সেখানেই যাবার জন্য আলোচনা চালিয়ে যাচ্ছেন বলে গুঞ্জন রয়েছে। ২০১৯ সালে প্রিমিয়ার লিগ জায়ান্টদের সাথে তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। যদিও আরো কিছুদিন তার সাথে চুক্তি নবায়ন করতে মুখিয়ে আছে ইউনাইটেড।

ইউনাইটেড ম্যানেজার মরিনহো অবশ্য ইঙ্গিত দিয়েছেন ডি গিয়ার সঙ্গে নতুন চুক্তির প্রায় দ্বারপ্রান্তে রয়েছে ক্লাব। এদিকে বৃটিশ গণমাধ্যম জানিয়েছে, ২০২৩ পর্যন্ত ডি গিয়ার সঙ্গে চুক্তি করতে যাচ্ছে ইউনাইটেড।

২৭ বছর বয়সী ডি গিয়া ২০১১ সালের জুনে অ্যাথলেটিকো মাদ্রিদ থেকে ১৮.৯ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ইউনাইটেডে যোগ দিয়েছিলেন। ২০১৪ ও ২০১৫ সালে তিনি ইউনাইটেডের বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জন করেন।

মরিনহো মনে করেন ইংলিশ ও ইউরোপীয়ান শীর্ষ পর্যায়ের লড়াইয়ে টিকে থাকতে হলে ডি গিয়ার মত গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের প্রয়োজন রয়েছে। বলেন, ‘আমরা এই সুযোগটি নষ্ট হতে দেব না। তার মত একজন গোলরক্ষকের ক্লাবে প্রয়োজন রয়েছে। তাকে ছাড়া আমাদের উচিত হবে না। অবশ্যই আমরা তাকে রেখে দেবার জন্য সম্ভাব্য সব কিছুই করব।’

ডি গিয়ার সঙ্গে চুক্তি নিয়ে আলোচনার বিষয়টি চলমান আছে কিনা এমন প্রশ্নের উত্তরে মরিনহো বলেছেন, আমি এখনো নিশ্চিত জানি না। পুরো বিষয়টি নিয়ে আমি বোর্ডের উপর আস্থাশীল। তারাই এ ব্যপারে সবকিছু করবে।


শেয়ার করুন :


আরও পড়ুন

ম্যান সিটিকে পরাজয়ের তিক্ত স্বাদ দিল লিভারপুল

ম্যান সিটিকে পরাজয়ের তিক্ত স্বাদ দিল লিভারপুল

ইউরোপীয় সমর্থকদের বর্ষসেরা মেসি-রোনাল্ডো,  নেই নেইমার

ইউরোপীয় সমর্থকদের বর্ষসেরা মেসি-রোনাল্ডো, নেই নেইমার

পিছিয়ে থেকেও বার্সাকে জয় এনে দিল সুয়ারেজ

পিছিয়ে থেকেও বার্সাকে জয় এনে দিল সুয়ারেজ

রোনালদোদের হারিয়ে ভিয়ালের প্রথম জয়

রোনালদোদের হারিয়ে ভিয়ালের প্রথম জয়