তরুণদের প্রতিভায় মুগ্ধ পাকিস্তানি কোচ

মো. রাকিবুল হক মো. রাকিবুল হক প্রকাশিত: ০৫:৫৫ এএম, ০৪ এপ্রিল ২০২১
তরুণদের প্রতিভায় মুগ্ধ পাকিস্তানি কোচ

বাংলাদেশ সফরকে  সামনে রেখে পুরোদমে অনুশীলন শুরু করেছে পাকিস্তান অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল। গতকাল দেশটির লাহোরের গাদ্দাফি  স্টেডিয়ামে তিন ঘন্টা ব্যাপী অনুশীলন করে পুরো দল। 

দলটির হেড কোচ ইজাজ আহমেদের অধীনে নিবিড় অনুশীলন চালিয়ে যাচ্ছে তরুণ ক্রিকেটাররা। গতকাল নেট এ ব্যাটসম্যান এবং বোলারদের নিয়ে আলাদা ভাবে কাজ করেছে পাকিস্তানের রউ ইফতেখার ও মুশতাক  আহমেদরা। 

৫ টি একদিনের ম্যাচ ও একটি চারদিনের টেস্ট ম্যাচ খেলতে আগামী ১১ই এপ্রিল বাংলাদেশে আসার কথা রয়েছে পাকিস্তানের। 

দলের প্রস্তুতি ও খেলোয়াড়দের সম্পর্কে অনূর্ধ্ব ১৯ দলের হেড কোচ ইজাজ আহমেদ বলেন, "কয়েকমাস পর খেলোয়াড়েরা আবার মাঠে ফিরেছে, আমি তাদের ফিটনেসের খবর নিয়েছি। এই দলটির প্রতিভা দেখে আমি খুশি। বাংলাদেশ দলের এই সফরটি তরুণদের জন্য আগামী বিশ্বকাপের জন্য নিজেদের প্রস্তত করার জন্য দারুণ সুযোগ।" 

দলটিতে স্পিন কোচ হিসেবে পাকিস্তানি কৃতি স্পিনার মুশতাক আহমেদকে পেয়ে দারুণ খুশি ইজাজ। তিনি মনে করেন, মুশতাক আমাদের উপস্থিতি খেলোয়াড়দের আরো ভালো করতে অনুপ্রাণিত করবে। "মুশতাক আহমেদের সাথে আবারো কাজ করতে পেরে আমি আনন্দিত। তাঁর উপস্থিতি দলের স্পিনারদের অনুপ্রাণিত করবে। শুধু সে ই নয়, রউ ইফতেখার সহ কোচিং প্যানেলে যারা রয়েছে সকলের একটাই লক্ষ্য তরুণ খেলোয়াড়দের সঠিক দিক নির্দেশনা প্রদান করা" বললেন বয়সভিত্তিক দলের এই কোচ।  

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আকাশ চোপড়ার সেরা একাদশে নেই সাকিব

আকাশ চোপড়ার সেরা একাদশে নেই সাকিব

গিনেস বুকে ধোনির সেই ব্যাটটি কোথায়

গিনেস বুকে ধোনির সেই ব্যাটটি কোথায়

সব কিছুর জন্য তৈরি সাকিব

সব কিছুর জন্য তৈরি সাকিব

এলবিডব্লিউ রিভিউ নিয়মের পরিবর্তন

এলবিডব্লিউ রিভিউ নিয়মের পরিবর্তন