ফিরছেন রোনালদো, অপেক্ষা সেঞ্চুরির

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২৩ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০২০
ফিরছেন রোনালদো, অপেক্ষা সেঞ্চুরির

ক্রিস্টিয়ানো রোনালদোর শততম আন্তর্জাতিক গোল দেখার অপেক্ষায় পর্তুগীজ গণমাধ্যম ও তার ভক্তরা। এমন পরিস্থিতিতে নেশনস লিগের পরবর্তী ম্যাচে সুইডেনের বিপক্ষে মাঠে নামার ইঙ্গিত দিয়েছেন এই পর্তুগীজ তারকা । সুইডেনের বিপক্ষে ম্যাচের আগে সুস্থ হয়ে উঠছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন সিআর সেভেন।

পায়ের আঙ্গুলে সংক্রমণের কারণে পর্তুগাল জাতীয় দলের হয়ে ক্রোয়েশিয়ার বিপক্ষে নেশনস লিগের উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণ করতে পারেননি রোনালদো। কিন্তু সোমবার (৭ সেপ্টেম্বর) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রোনালদো লিখেছেন ‘ফিরতে পেরে আনন্দিত’। ছবিতে দেখা যায় তিনি দলের সদস্যদের সঙ্গে অনুশীলন করছেন। গত সপ্তাহের মঙ্গলবারের পর এই প্রথম অনুশীলনে গেলেন তিনি।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সলনায় সুইডেনের মোকাবেলা করবে পর্তুগাল। বিশ্বকাপ কোয়ালিফাইং প্লে অফ ম্যাচে ২০১৩ সালের পর তাদের বিপক্ষে আরেকবার রোনালদোর স্মরনীয় প্রদর্শনী দেখতে চায় ভক্তরা। ওই সময় প্রথম লেগে একমাত্র গোলটি করেছিলেন রোনালদো। দ্বিতীয় লেগে এসে ইব্রাহিমোভিচ রোনালদোর গোল পরিশোধ করে দেন। পরে ৫০ ও ৭৯তম মিনিটে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন রোনালদো। মাঝপথে অবশ্য সুইডিশ ওই তারকা মাত্র চার মিনিটে করেন দুই গোল। শেষ পর্যন্ত ওই প্লে অফে অবশ্য পর্তুগালই জয়লাভ করেছিল।

৩৫ বছর বয়সী রোনালদোর আন্তর্জাতিক গোল এখন ৯৯টি। তিনি গোলের সেঞ্চুরি পূরণের পাশাপাশি ভাঙতে চান পুরুষদের ফুটবলে আন্তর্জাতিক গোলের রেকর্ড। ১০৯ গোল নিয়ে বর্তমানে ওই রেকর্ড দখল করে রেখেছেন ইরানি তারকা আলী দাই। এদিকে নেশনস লিগের প্রথম ম্যাচে রোনালদোবিহীন পর্তুগাল ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে বিশ্বকাপের রানার্সআপ ক্রোয়েশিয়াকে। যার প্রশংসায় এখন পঞ্চমুখ পর্তুগীজ গণমাধ্যম। তাদের ভাষ্যমতে দলটি ‘রোনালদো-নির্ভরতা’ থেকে বেরিয়ে এসেছে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ম্যানসিটি শিবিরে করোনার হানা

ম্যানসিটি শিবিরে করোনার হানা

দ্বিতীয় ম্যাচেও জয় পেল না জার্মানি

দ্বিতীয় ম্যাচেও জয় পেল না জার্মানি

স্পেনের বড় জয়ে আনসু ফাতির রেকর্ড

স্পেনের বড় জয়ে আনসু ফাতির রেকর্ড

নারী কর্মীর সতর্কতায় ‘হুঁশ’ ফিরলো রোনালদোর

নারী কর্মীর সতর্কতায় ‘হুঁশ’ ফিরলো রোনালদোর