করোনা মুক্ত মাশরাফি, লড়াই চালিয়ে যাওয়ার প্রত্যয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫৪ এএম, ১৫ জুলাই ২০২০
করোনা মুক্ত মাশরাফি, লড়াই চালিয়ে যাওয়ার প্রত্যয়

প্রাণঘাতি করোনাভাইরাস থেকে অবশেষে মুক্ত হলেন টাইগারদের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। শনাক্ত হওয়ার ২৪তম দিনে এ ভাইরাস থেকে মুক্ত হলেন তিনি।

মঙ্গলবার (১৪ জুলাই) রাতে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে মাশরাফি নিজেই এ তথ্য নিশ্চিত করেছে। এদিকে মাশরাফি করোনা মুক্ত হলেও তার স্ত্রী এখনো করোনা পজেটিভ রয়েছেন।

সালাম দিয়ে সকলেই ভালো আছেন প্রত্যাশা করে মাশরাফি লিখেন, আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার করোনা ভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে (মঙ্গলবার) রাতেই ফল জানতে পেরেছি।

তিনি বলেন, এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানাভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।

মাশরাফির করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর তার স্ত্রীরও করোনা পজিটিভ ধরা পড়ে। তবে তৃতীয় দফার পরীক্ষায় মাশরাফির করোনা নেগেটিভ ফল আসলেও তার স্ত্রীর এখনো করোনা পজিটিভ রয়েছেন।

মাশরাফি জানান, শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি।

টাইগারদের সাবেক অধিনায়ক বলেন, বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন। সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনাভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। আল্লাহ সবার সহায় হোন।

দেশে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পর থেকেই নিজের সংসদীয় এলাকা নড়াইল-২ এ বিভিন্ন কার্যক্রম পরিচালনা শুরু করেন মাশরাফি। এলাকার দরিদ্র-অসহায় মানুষদের পাশে দাঁড়ানো ছাড়াও সাধারণ চিকিৎসা ব্যবস্থার পাশাপাশি করোনা পরীক্ষার জন্যও বিশেষ ব্যবস্থা নেয় তিনি। মূলত সেখান থেকেই মাশরাফি করোনা পজিটিভ হয়েছিলে বলে ধারণা করা হয়।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নড়াইল প্রেসক্লাবে মাশরাফির জন্য দোয়া

নড়াইল প্রেসক্লাবে মাশরাফির জন্য দোয়া

মাশরাফির ভাইও করোনা পজেটিভ

মাশরাফির ভাইও করোনা পজেটিভ

মাশরাফির সুস্থতায় টাইগার ক্রিকেটারদের প্রার্থনা

মাশরাফির সুস্থতায় টাইগার ক্রিকেটারদের প্রার্থনা

প্রিয়তমাকে পাশে পেয়ে ধন্য শান্ত

প্রিয়তমাকে পাশে পেয়ে ধন্য শান্ত