শের-ই-বাংলা স্টেডিয়াম পরিদর্শনে মোস্তাফিজের রাজস্থান রয়্যালস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:০৯ এএম, ০৫ মার্চ ২০২১
শের-ই-বাংলা স্টেডিয়াম পরিদর্শনে মোস্তাফিজের রাজস্থান রয়্যালস

ঢাকার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়াম পরিদর্শনে এসেছেন জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএলে রাজস্থান রয়্যালসের কর্মকর্তারা। এ সময় তারা মাঠ ও স্টেডিয়ামের নানা সুবিধাদি ঘুরে ঘুরে দেখেন। তাদের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। সম্প্রতি শেষ হওয়া নিলামে মোস্তাফিজুর রহমানকে ১ কোটি রুপি দিয়ে কিনেছে রাজস্থান রয়্যালস।

বৃহস্পতিবার (৪ মার্চ) হটাৎই তাদের মাঠের মাঝে দেখা যায়। আগে থেকে এ বিষয়ে কোন কিছু জানানো না হলেও খোঁজ নিয়ে জানা যায়, শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুশীলনের সুবিধা কেমন, তা যাচাই করতে পরিদর্শনে এসেছেন রাজস্থান রয়্যালসের কর্মকর্তারা।

দুপুর ২টায় রয়্যালসের চেয়ারম্যান রঞ্জিত বারঠাকুরের নেতৃত্বে প্রতিনিধি দল মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে পৌঁছায়। তাদেরকে মাঠের সকল সুবিধা ঘুরে দেখান বিসিবির গ্রাউন্ডস কমিটির ম্যানেজার আব্দুল বাতেন, প্রধান কিউরেটর গামিনি ডি সিলভা। পরে তারা সাথে বিসিবি প্রধান নির্বাহী (সিইও) নিজামউদ্দিন চৌধুরীর সঙ্গে দেখা করেন।

এর আগে কলকাতা নাইট রাইডার্সের কর্মকর্তারাও একবার ঢাকার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন করেছিলেন। তবে পরে আর কোন যোগাযোগ করেননি তারা।

করোনার কারণে ২০২০ সালে আইপিএলের দ্বাদশ আসর আবুধাবিতে অনুষ্ঠিত হলেও সামনের আসর দেশের মাটিতেই আয়োজন করবে ভারত। ২০২১ সালের আইপিএল আসরের খেলোয়াড় নিলাম ইতিমধ্যে শেষ হয়েছে। বাংলাদেশ থেকে দুইজন সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান দল পেয়েছেন। দু’জনের মধ্যে ১ কোটি রুপিতে মোস্তাফিজকে দলে ভিড়িয়েছে রাজস্থান রয়্যালস

দু’জনের মাঝে কলকাতা রাইট রাইডার্সের হয়ে খেলার জন্য সাকিব আল হাসান ইতিমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডর (বিসিবি) কাছ থেকে ছুটি নিয়ে নিয়েছেন। অন্যদিকে রাজস্থান রয়্যালসে দল পাওয়া মোস্তাফিজ আগে দেশের হয়ে খেলতে চান। সেই সময় যদি শ্রীলঙ্কা সফরে দলের ডাক পান তবেই রাজস্থান রয়্যালসের হয়ে এবারের আইপিএলে খেলবেন তিনি।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ভিত্তিমূল্য ৭৫ লাখ, বিক্রি হলো ১৬ কোটি ২৫ লাখে

ভিত্তিমূল্য ৭৫ লাখ, বিক্রি হলো ১৬ কোটি ২৫ লাখে

কলকাতার দলে ফিরে বার্তা দিলেন সাকিব

কলকাতার দলে ফিরে বার্তা দিলেন সাকিব

প্রীতির কিংস ইলেভেন পাঞ্জাব এখন ‘পাঞ্জাব কিংস’

প্রীতির কিংস ইলেভেন পাঞ্জাব এখন ‘পাঞ্জাব কিংস’

সাকিবের ছুটি চাওয়ায় বিব্রত নন পাপন, মন খারাপ

সাকিবের ছুটি চাওয়ায় বিব্রত নন পাপন, মন খারাপ