এমবাপে বেঈমানি করেনি: রিয়াল সভাপতি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৩৪ পিএম, ১৬ জুন ২০২২
এমবাপে বেঈমানি করেনি: রিয়াল সভাপতি

ফরাসি তারকা কিলিয়ান এমবাপের রিয়াল মাদ্রিদে না যাওয়া নিয়ে কতই না তুলকালাম হয়ে গেলো ফুটবল বিশ্বে। রিয়াল সমর্থকরা, যারা কয়েক দিন আগেও তাকে বরণ করে নেওয়ার প্রস্ততি নিচ্ছিল তারাই বেঈমান ডাকা শুরু করলো। সামাজিক যোগাযোগ মাধ্যমে রিয়ালের একাধিক খেলোয়াড়ের পোস্ট পরোক্ষভাবে সমর্থকদেরই সাথে তাল মেলাচ্ছিল। তবে রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ বলছেন, এমবাপে কারো সাথেই বেঈমানি করেনি।  

২০২১-২২ মৌসুমের প্রায় পুরোটা জুড়ে আলোচনায় ছিলেন এমবাপে। বিভিন্ন গণমাধ্যম জানিয়েছিল রিয়াল মাদ্রিদের সাথে তার চুক্তির বিষয়ে চূড়ান্ত আলোচনাও হয়ে গেছে। রিয়াল মাদ্রিদ সমর্থকরাও খুশিতে আত্মহারা হচ্ছিলেন সময়ের সেরা তারকাকে ক্লাবে পাবেন বলে।

এমনকি চ্যাম্পিয়নস লিগে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) জার্সি গায়ে বার্নাব্যূতে খেলতে আসলে গ্যালারি থেকে দাঁড়িয়ে অভিবাদন জানানো হয় এমবাপেকে। এত কিছুর পর হটাৎ করেই জানা গেলো এমবাপে রিয়াল মাদ্রিদে আসছেন না তিনি।

বিশাল অঙ্কের টাকা ও ক্লাবের নানা সিদ্ধান্তে প্রভাব খাটানোর সুবিধা আদায় করে পিসজির সাথে চুক্তি নবায়ন করেছেন তিনি। এ খবর শুনেই খিপ্ত হয়ে ওঠে মাদ্রিদ সমর্থকরা। এমবাপেকে লোভী, বিশ্বাসঘাতক, বেঈমান বলা শুরু করেন তারা।

পিএসজি-এমবাপে চুক্তি: হাজারও নাটকীয়তায় ভরপুর এক সিদ্ধান্ত

সম্প্রতি স্প্যানিশ সংবাদমাধ্যম চিরিনগুইতো টিভিকে লম্বা সাক্ষাৎকার দিয়েছেন রিয়াল মাদ্রিদ সভাপতি। সেখানে এমবাপের বিষয়েও খোলামেলা কথা বলেছেন তিনি।

তবে সমর্থকরা যেখানে এমবাপেকে বেঈমান বলছেন, সেখানে রিয়াল সভাপতির মত উল্টোদিকে। পেরেজ বলেন, “কিলিয়ান এমবাপে আমার সাথে বেঈমানি করেনি। এমবাপে আমাকে অনেক অনেক বার বলেছে রিয়াল মাদ্রিদে খেলা তার স্বপ্ন।”

রাজনৈতিক চাপেই এমবাপে সিদ্ধান্ত পরিবর্তন করেছে বলে মনে করেন পেরেজ। বলেন, “রাজনৈতিক চাপ এবং ক্লাবে নতুন ক্ষমতা তার মন (সিদ্ধান্ত) বদলাতে বাধ্য করেছে।”

এখন না আসলেও এমবাপের জন্য রিয়ালের দরজা আজীবন খোলা থাকবে বলে জানান পেরেজ। তিনি আরও বলেন, হল্যান্ডকে না কেনার সঙ্গে এমবাপের কোনো সম্পর্ক নেই।

পেরেজ বলেন, “এমবাপে? যেসব সেরা খেলোয়াড়রা মাদ্রিদের মাহাত্ম্য সম্পর্কে বোঝে তাদের জন্য সবসময় দরজা খোলা থাকবে। এমবাপের সঙ্গে হল্যান্ডকে না কেনার কোনো সম্পর্ক নেই। আমাদের ইতিমধ্যে বেনজেমা রয়েছে, তাই এটার কোনো মানেই (হল্যান্ডকে কেনা) হয় না।”

একশো মিলিয়ন দিয়ে ফরাসি ফুটবলার কিনলো রিয়াল মাদ্রিদ

এমবাপের না আসা নিয়ে বসে নেই ইউরোপ সেরা রিয়াল মাদ্রিদ। ইতিমধ্যে দুইজন খেলোয়াড়কে দলে ভিড়িয়েছে তারা। চেলসি থেকে জার্মান আন্তোনিও রুদিগার ও মোনাকো থেকে এমবাপের ফ্রান্স সতীর্থ চৌমেনিকে দলে টেনেছে রিয়াল মাদ্রিদ।

স্পোর্টসমেইল২৪/এসকেডি  


শেয়ার করুন :


আরও পড়ুন

দানি আলভেজ থাকতে চাইলেও বার্সেলোনা রাজি হয়নি

দানি আলভেজ থাকতে চাইলেও বার্সেলোনা রাজি হয়নি

কোস্টারিকাকে দিয়ে পূর্ণ হলো বিশ্বকাপের দল, দেখে নিন কোন গ্রুপে কারা

কোস্টারিকাকে দিয়ে পূর্ণ হলো বিশ্বকাপের দল, দেখে নিন কোন গ্রুপে কারা

মেসির পাঁচ গোল সমাচার: যেখানে তিনিই একমাত্র

মেসির পাঁচ গোল সমাচার: যেখানে তিনিই একমাত্র

বদলি হিসেবে নেমে ফ্রান্সের ত্রাণকর্তা এমবাপে

বদলি হিসেবে নেমে ফ্রান্সের ত্রাণকর্তা এমবাপে